রোববার   ২৯ মার্চ ২০২০   চৈত্র ১৫ ১৪২৬   ০৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
সিলেটবাসীর সুরক্ষায় মাঠে সেনাবাহিনী; সাধুবাদ দিচ্ছেন নাগরিকরা! বিশ্বনাথে সেনাবাহিনীর তত্বাবধায়নে চাল-ডাল বিতরণ বানিয়াচংয়ে ত্রাণ বিতরণ করলেন সাংসদ মজিদ খান করোনার প্রভাবে সুনামগঞ্জে কমেছে সবজির দাম সোমবার ওসমানীতে আসছে করোনা পরীক্ষার মেশিন সুনামগঞ্জে মানুষকে সচেতন করতে সেনাবাহিনীর নানা উদ্যোগ কোয়ারেন্টিন থেকে সিলেটজুড়ে মুক্তি পেয়েছেন ১২৪৭ জন
২৫

ভিডিওতে বেলাল খানের সুফি গান

সিলেট সমাচার

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২০  

প্রকাশ হলো জাতীয় পুরস্কার প্রাপ্ত কণ্ঠশিল্পী বেলাল খানের গাওয়া সুফি গান ‘সুরাত কি নূর’। গানটি লিখেছেন ও সুর করেছেন এ আর রাজ। সংগীতায়োজন করেছেন সজিব চৌধুরী। প্রযোজনা প্রতিষ্ঠান ওশেনিয়া ইন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেল বৃহস্পতিবার প্রকাশ করা হয়েছে এই গান।

গানটি নিয়ে একটি মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন মাহফুজ ইসলাম। এর চিত্রগ্রাহক ছিলেন মো: সোলাইমান ও সম্পাদনায় করছেন হালিম আহমেদ আতিশ।

এখানে অভিনয় করেছেন আসিফ রহমান, রিমি করিম,পীরজাদা হারুন, রেবেকা রউফ, রেসমা রেসমি, রবিউল ইসলাম রবি, জায়েন প্যারিস,শাওন আহমেদ, মো: রিপন, জয় রায় প্রমুখ।

গানটি নিয়ে বেলাল খান বলেন, ‘আমি অনেক গান করেছি। কিন্তু এই ধরণের গান প্রথম প্রকাশ হলো।এটা আমার খুবই ভালো লাগার মত একটা কাজ। আশা করি সবার ভালো লাগবে গানটি।’

মাহফুজ ইসলাম জানান, এই গানটি ট্রু লাভ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ব্যাবহার করা হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর