মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

সর্বশেষ:
মেট্রোরেলের জন্য পুলিশের আলাদা ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি হাওরাঞ্চলে বর্গা যাচ্ছে না জমি আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী: রাব্বানী টি-টোয়েন্টি দলে বড় রদবদল প্রবাসীদের এনআইডি পেতে সহায়তা করবে পররাষ্ট্র মন্ত্রণালয় ন্যায্যমূল্যে খোলা বাজারে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু সোমবার ছাত্রলীগের ভাবমূর্তি ফেরাতে চান নতুন নেতারা
৬৬

ভাড়া নির্ধারণ নিয়ে হাতাহাতি: আহত ৬ 

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯  

সিলেটের গোলাপগঞ্জের বাঘায় গাড়ি ভাড়া নিয়ে দুই দল গ্রামবাসীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বুধবার সকালে উপজেলার বাঘা ইউনিয়নের সোনাপুর ও কালাকোনা গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ বাধে। এতে সিএনজি অটোরিক্সাচালকসহ ৬ জন আহত হন।

স্থানীয় সূত্রে জানা যায়, বাঘা পরগনা বাজার থেকে সোনাপুরে সিএনজি অটোরিকশার ভাড়া ৫০ টাকা কিন্তু টমটমের ভাড়া মাত্র ২০ টাকা। এ নিয়ে সিএনজি অটোরিকশা ড্রাইভার ও টমটম চালকদের মধ্যে বিরোধ চলে আসছিল। আজ সকালে এই বিষয়টি নিয়ে সিএনজি চালক ও টমটম চালকদের মধ্যে কথা কাটাকাটি হয়। 
এ বিরোধের জেরে কালাকোনা ও সোনাপুর দুটি গ্রামের মানুষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। এক পর্যায়ে উভয় গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে সোনাপুর গ্রামের সিএনজি চালক তাহের আলীর বাড়ীতে প্রতিপক্ষ ইটপাটকেল নিক্ষেপ করে ভাঙচুর করে। এ সময় তাহের আলীসহ তার পরিবারের আরও ৫ জন সদস্য আহত হন। তাৎক্ষণিক গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ খবর পেয়ে দুই গাড়ি দাঙ্গা পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, এ ঘটনায় উভয় পক্ষের কেউ এখনো থানায় মামলা করেনি।

দুই গ্রামের মুরব্বিরা বিচার সালিশের মাধ্যমে বিষয়টি সমাধান করবেন বলেও জানান তিনি।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর