ব্রেকিং:
পুষ্টি উন্নয়নে সহযোগিতা জোরদারকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দক্ষিণ সুরমা ও জকিগঞ্জ থেকে আটক ২, ইয়াবা উদ্ধার বাড়তে পারে তাপমাত্রা ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন বন্ধ হয়ে যাচ্ছে ২১ ফেব্রুয়ারি পদ্মায় বসছে ২৫তম স্প্যান

বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৫ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
চায়ের দেশ শ্রীমঙ্গল : বসন্ত ঢাকছে শীতের কুয়াশায় সংগ্রামপুর গ্রামে লালিগাঙের সেতু ঝুঁকিপূর্ণ কত আয় করল ‘লাভ আজ কাল’ সহকর্মীদের কারণেই বাড়ছে হৃদরোগ! এমসি কলেজ চলছে তিন দিনব্যাপী বইমেলা ঢাকায় বহুল আকাঙিক্ষত মেট্রোরেলের মোড়ক উন্মোচন শ্রীমঙ্গলের চা বাগান থেকে লজ্জাবতী বানর উদ্ধার
৫৫

ভক্তদের গায়ে ‘দুর্গন্ধ’, যা মোটেই পছন্দ নয় রানুর

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 


রানু মণ্ডল এখন ভারতের সঙ্গীত জগতের নতুন সেনসেশন। সোশ্যাল মিডিয়ার কল্যাণে লতা কণ্ঠের এই ভবঘুরে এখন সবার পরিচিত মুখ। হিমেশ রেশামিয়ার সঙ্গে তার ‘তেরি মেরি’ গানটিতে মাত হয়ে আছেন সবাই। 


গানটি প্রকাশের পরেই একের পর এক নতুন নতুন গানের অফারও আসছে তার কাছে। রানাঘাট রেলস্টেশনের রানুর এখন দিন কাটছে মুম্বাইয়ে আলিশানভাবে দিন পার করে। 


তবে হঠাৎ করে খ্যাতি পেলে মানুষ হয়তো নিজের শিকড় ভুলে যান। নেটিজেনদের অনেকদের এমনটাই অভিযোগ রানুর বিরুদ্ধে।  কারণ সংবাদমাধ্যমের সামনে গিয়ে তিনি এমন কথাই বলেছেন, যা অনেকেরই পছন্দ হয়নি।


রানু জানান, তাকে দেখে অনেকেই ছুটে এসে জড়িয়ে ধরেন। আর সেই ভক্তদের মধ্যে অনেকেরই গায়ে নাকি দুর্গন্ধ। যেটা একেবারেই ভাল লাগে না রানুর। ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেন, ভক্তরা এসে জড়িয়ে ধরলে আমার অস্বস্তি হয়। ঘেন্না করে।


আর রানুর এমন কথা শুনে চটেছেন সোশ্যাল অডিয়েন্সরা। অনেকেই বলছেন খ্যাতি পেলে মানুষ হয়তো নিজের অস্তিত্বই ভুলে যায়।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর