সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বিদেশ থেকে আসা ফোনকলের খরচ কমলো আড়াই বছর পর ১৬ সদস্যের টেস্ট দলে তাসকিন জুড়ী উপজেলায় এডিপির টেন্ডার স্থগিত করলেন প্রকৌশলী কোন বয়সে শিশুর হাতে স্মার্টফোন দেবেন? সিলেটে দেখা মিললো পতঙ্গখেকো ‘সূর্যশিশির’ গ্যালাক্সি এস২০ নিয়ে যে কারণে এত আলোচনা চীনের জন্য মাস্কসহ স্বাস্থ্য সামগ্রী পাঠালেন প্রধানমন্ত্রী
৭৩

বড়লেখায় জুয়ার আস্তানা গুড়িয়ে দিলো পুলিশ

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 


মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ইটাউরিতে জুয়া খেলার আস্তানায় অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানের সময় জুয়া খেলা জন্য নির্মিত পরিত্যক্ত একটি টিনের ঘর গুড়িয়ে দেওয়া হয়। এছাড়া জুয়া খেলার আসর বসানোর অভিযোগে বাজারের একটি হোটেলও বন্ধ করে দেওয়া হয়। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে এ অভিযান চালানো হয়। দীর্ঘদিন পর জুয়ার আস্তানা ভেঙে দেওয়ায় স্থানীয়দের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার ইটাউরি এলাকায় হাইস্কুল সংলগ্ন একটি টিলার ওপর নির্মিত টিনের তৈরি একটি ঘরে এবং বাজারের একটি হোটেলেও প্রকাশ্যে প্রায় প্রতিদিনই বসে জুয়ার আসর। বড়লেখা ও আশপাশের উপজেলার জুয়াড়িরা এখানে এসে জুয়া খেলায় অংশ নেয়। জুয়ার খেলার পাশাপাশি চলে মদ পানও। এতে এলাকার যুবকরাও অংশ নিয়ে সর্বস্ব হারায়। মঙ্গলবার দুপুরে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় জুয়া খেলার জন্য নির্মিত পরিত্যক্ত একটি টিনের ঘর ভেঙে ফেলা হয়। এছাড়া জুয়া খেলার আসর বসানোর অভিযোগে বাজারের একটি হোটেলও বন্ধ করে দেওয়া হয়।
 
অভিযানের সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন, শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মোশাররফ হোসেন, পৌর কাউন্সিলর জেহিন সিদ্দিকী, স্থানীয় ইউপি চেয়ারম্যান ময়নুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর