মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

সর্বশেষ:
মেট্রোরেলের জন্য পুলিশের আলাদা ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি হাওরাঞ্চলে বর্গা যাচ্ছে না জমি আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী: রাব্বানী টি-টোয়েন্টি দলে বড় রদবদল প্রবাসীদের এনআইডি পেতে সহায়তা করবে পররাষ্ট্র মন্ত্রণালয় ন্যায্যমূল্যে খোলা বাজারে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু সোমবার ছাত্রলীগের ভাবমূর্তি ফেরাতে চান নতুন নেতারা
৩৯

বড়লেখায় জুয়ার আস্তানা গুড়িয়ে দিলো পুলিশ

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 


মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ইটাউরিতে জুয়া খেলার আস্তানায় অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানের সময় জুয়া খেলা জন্য নির্মিত পরিত্যক্ত একটি টিনের ঘর গুড়িয়ে দেওয়া হয়। এছাড়া জুয়া খেলার আসর বসানোর অভিযোগে বাজারের একটি হোটেলও বন্ধ করে দেওয়া হয়। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে এ অভিযান চালানো হয়। দীর্ঘদিন পর জুয়ার আস্তানা ভেঙে দেওয়ায় স্থানীয়দের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার ইটাউরি এলাকায় হাইস্কুল সংলগ্ন একটি টিলার ওপর নির্মিত টিনের তৈরি একটি ঘরে এবং বাজারের একটি হোটেলেও প্রকাশ্যে প্রায় প্রতিদিনই বসে জুয়ার আসর। বড়লেখা ও আশপাশের উপজেলার জুয়াড়িরা এখানে এসে জুয়া খেলায় অংশ নেয়। জুয়ার খেলার পাশাপাশি চলে মদ পানও। এতে এলাকার যুবকরাও অংশ নিয়ে সর্বস্ব হারায়। মঙ্গলবার দুপুরে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় জুয়া খেলার জন্য নির্মিত পরিত্যক্ত একটি টিনের ঘর ভেঙে ফেলা হয়। এছাড়া জুয়া খেলার আসর বসানোর অভিযোগে বাজারের একটি হোটেলও বন্ধ করে দেওয়া হয়।
 
অভিযানের সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন, শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মোশাররফ হোসেন, পৌর কাউন্সিলর জেহিন সিদ্দিকী, স্থানীয় ইউপি চেয়ারম্যান ময়নুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর