সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সুনামগঞ্জের বীরগাঁওয়ে মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন স্বীকৃতি পাচ্ছেন সিলেটের আরো ১৮০ মুক্তিযোদ্ধা শ্রীলঙ্কাকে উড়িয়ে সেমিতে বাংলাদেশ শহীদ আসাদ দিবস আজ ফের কমলার চাষ করতে চায় সিলেটের কৃষক ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ
১৫

বড়লেখায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, মামলায় ভাই-বোন কারাগারে

মৌলভীবাজার (বড়লেখা) প্রতিনিধি

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

মৌলভীবাজারের বড়লেখায় স্কুলছাত্রী অপহরণ মামলা দায়েরের ১২ ঘন্টার মধ্যে সোমবার রাতে পুলিশ সিলেটের জকিগঞ্জ বাজার থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেছে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হচ্ছে-উপজেলার রাঙাউটি গ্রামের দুদু মিয়ার ছেলে সাইফুর রহমান (১৯) ও তার বড়বোন সুমি আক্তার পপি (৩৫)।

মঙ্গলবার আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃত দুই আসাসিকে কারাগারে প্রেরণ ও উদ্ধার ষোড়ষী স্কুলছাত্রী মীমকে (ছদ্মনাম) তার বাবার কাছে হস্তান্তর করেছে পুলিশ।  

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, বড়লেখার পৌরশহরের স্কুলছাত্রী মীম রোববার গভীর রাতে নিখোঁজ হয়।

নিখোঁজের ঘটনায় তার চাচা উপজেলার রাঙাউটি গ্রামের দুদু মিয়ার ছেলে সাইফুর রহমানকে (১৯) আসামি করে থানায় অপহরণ মামলা (মামলা নং-০৮-১৪/১) দায়ের করেন। সোমবার রাতে এসআই শরীফ উদ্দিনের নেতৃত্বে পুলিশ সিলেটের জকিগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার এবং আসামি সাইফুর রহমান ও তার বোনকে আটক করে থানায় নিয়ে যান।

এলাকায় গুঞ্জন চলছে, স্কুলছাত্রী মীমের সাথে সাইফুর রহমানের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। বিধি বাম হওয়ায় পুলিশের হাতে ধরা পড়ে বড় বোনসহ প্রেমিকের ঠাই হয়েছে কারাগারে। 

বড়লেখা থানার এসআই শরীফ উদ্দিন মঙ্গলবার জানান, উদ্ধার স্কুলছাত্রীকে তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে এবং আটক সাইফুর রহমান ও সুমি আক্তার পপিকে অপহরণ মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতে সোপর্দ করেন। আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর