মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সিটি নির্বাচন উপলক্ষ্যে শুক্র-শনিবার বন্ধ থাকবে বাণিজ্য মেলা ২০২১ সালের জুনে পদ্মা সেতু, ডিসেম্বরে মেট্রোরেল উদ্বোধন ‘ব্যয়বহুল’ হলো কক্সবাজার শহর, সুবিধা বাড়বে চাকরিজীবীদের প্রধানমন্ত্রীর ইতালি সফর ফেব্রুয়ারিতে, সম্পর্ক জোরদারের বার্তা করোনাভাইরাস প্রতিরোধে সব ব্যবস্থা নেওয়া হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী আহা কি অপরূপ সিলেট সরকারি মহিলা কলেজ! মৌলভীবাজারে ভয়াবহ অগ্নিকার্ন্ডে ৫জন নিহত
৯৪

বুধবার থেকে মশা নিধনে নামবে ফেঞ্চুগঞ্জ প্রশাসন

সিলেট সমাচার

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

দেশজুড়ে এডিস মশা নিধনে নানা তৎপরতা চলছে। সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায়ও শুরু হয়েছে মশক নিধন অভিযান। আগামীকাল বুধবার (৭ আগস্ট) ফেঞ্চুগঞ্জ উপজেলাজুড়ে শুরু হবে মশক নিধন ক্রাশ প্রোগ্রাম। ক্রাশ করে সব মশা নিধনই অভিযানের উদ্দেশ্য।

ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জসিম উদ্দিন জানান, সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত মশক নিধনে ক্রাশ প্রোগ্রাম চলবে। 

ফেঞ্চুগঞ্জ উপজেলা, অর্থাৎ ফেঞ্চুগঞ্জ উপজেলার সকল ইউনিয়নে, সকলের অংশগ্রহণে একযোগে নিজ নিজ বাড়ির আঙিনার চারপাশ, ঝোপঝাড় বাগান, ফুলের টপ বানানো এবং সকল অফিস-আদালত, শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ মন্দির, রাস্তাঘাট, দোকানপাট সহ সকল জায়গায় মশক নিধনে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হবে।

তিনি আরো জানান, বুধবার সকাল ৯টায় একযোগে এ অভিযান চালানো হবে উপজেলার সর্বত্র। ফেঞ্চুগঞ্জকে এডিস মশামুক্ত রাখতে অভিযানে সকলের অংশগ্রহণ ও সর্বাত্মক সহযোগীতা কামনা করেন তিনি।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর