মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সুনামগঞ্জের বীরগাঁওয়ে মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন স্বীকৃতি পাচ্ছেন সিলেটের আরো ১৮০ মুক্তিযোদ্ধা শ্রীলঙ্কাকে উড়িয়ে সেমিতে বাংলাদেশ শহীদ আসাদ দিবস আজ ফের কমলার চাষ করতে চায় সিলেটের কৃষক ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ
৫৪১৪

বিয়ের পর বদলে গেল মিথিলার নাম

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

রাফিয়াত রশিদ মিথিলা। এই মডেল ও অভিনেত্রীকে মিথিলা নামেই ডাকেন সবাই। গতকাল শুক্রবার সন্ধ্যায় কলকাতার খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন তিনি। আর বিয়ের পরেই বদলে গেল এই অভিনেত্রীর নাম। এখন তিনি হয়ে গেছেন গেছেন মিসেস. রশিদ মুখার্জি।

মিথিলা নিজের ইন্সটাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে ‘মি. অ্যান্ড মিসেস. রশিদ মুখার্জি’ লিখে এভাবেই নিজেই নতুন পরিচয় জানিয়েছেন। মিথিলাকে এখন মিসেস মুখার্জি বলেই ডাকতে হবে।

এর আগে ২০০৬ সালের ৩ আগস্ট মিথিলা বিয়ে করেছিলেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী তাহসান খানকে। টানা ১১ বছর সংসার করেছেন তারা। অবশেষে তাদের বিচ্ছেদ হয় ২০১৭ সালের ২০শ জুলাই। তাদের আইরা তাহরিম খান নামের এক সন্তানও রয়েছে।

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পরে ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে সম্পর্কে জড়ান মিথিলা। কিছুদিন আগে তাদের কিছু গোপন ছবিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে হইচইও হয়েছে অনেক। এই ছবিগুলো প্রকাশ হওয়ার বেশ আগে থেকেই সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন শুরু।

তাদের পরিচয় হয়েছিলো অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। এবার তাদের সেই প্রেম বিয়েতে গড়ালো।

মিথিলা জানিয়েছেন, শনিবার সুইজারল্যান্ডে হানিমুনে যাচ্ছেন তারা। হানিমুনের পাশাপাশি জেনেভায় একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডির রেজিস্ট্রেশনও করবেন মিথিলা। সুইজারল্যান্ডে একান্তে এক সপ্তাহ সময় কাটাবেন তারা।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর