শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এক বছরে সিলেটের উন্নয়ন কাজের ফিরিস্তি দিলেন পররাষ্ট্রমন্ত্রী বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে আসে: দীপু মনি নির্বাচনের তারিখ পরিবর্তনে সরকারের আপত্তি নেই: কাদের প্রথম শিরোপার স্বাদ পেতে আজ মুখোমুখি খুলনা-রাজশাহী ভালো নেই বেদে সম্প্রদায় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু আজ যেভাবে এগুচ্ছে পদ্মাসেতুর সড়কপথ
১০৮

বিয়ানীবাজারে নির্মাণ শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার

সিলেট (বিয়ানীবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৯  

সিলেটের বিয়ানীবাজারে এক নির্মাণ শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার  রাতে উপজেলার লাউতা ইউনিয়নের টিকরপাড়া ও নন্দিরফল এলাকার মধ্যবর্তী একটি তালগাছের নিচ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় আজ রোববার (২৯ ডিসেম্বর) দুপুর পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। নিহত নির্মাণ শ্রমিকের নাম নজরুল ইসলাম। তিনি লাউতা ইউনিয়নের নন্দিরফল গ্রামের খলিল মিয়ার ছেলে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর জানান, তালগাছের নিচে লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর