• বুধবার   ০৩ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৯ ১৪২৭

  • || ১৯ রজব ১৪৪২

সর্বশেষ:
২৪ ঘণ্টায় আরো ৫ জনের মৃত্যু দুদকে নতুন চেয়ারম্যান ২২শ রোহিঙ্গা নিয়ে ভাসানচরের পথে ৬ জাহাজ সুরমা নদী পাড়াপাড়ে অতিরিক্ত ভাড়া, ক্ষোভ যাত্রীদের ভারতকে এক নিলেন ইনজামাম সিলেটে করোনা: কমছে মৃত্যুর সংখ্যা জকিগঞ্জ থানার নতুন ওসি কাসেম খাঁন

বিয়ানীবাজারে অসহায় ব্যক্তিকে ঘর তৈরি করে দিলেন প্রবাসীরা

সিলেট সমাচার

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২১  

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেছেন, মুজিব জন্ম শতবর্ষে গৃহহীন ব্যক্তিকে পাকাঘর নির্মাণ করে দেয়ার উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে দেশ-বিদেশের যারা এ কাজ বাস্তবায়ন করছেন তারা প্রকৃত দেশপ্রেমিক। তিনি দলীয় নেতাকর্মীদের সম্মিলিতভাবে সমাজের পিছিয়েপড়া মানুষের কল্যাণে ভূমিকা রাখার আহ্বান জানিয়ে বলেন, করোনাভাইরাসের প্রতিষেধক হিসেবে সবাই ভ্যাকসিন নিন এবং অন্যকে নিতে উৎসাহিত করুন।

আজ শুক্রবার সকালে প্রবাসীদের অর্থায়নে বিয়ানীবাজার উপজেলার দাসউরা মিলিটারি বাড়ির কর্মহীন আব্দুর রহমান ওরফে রহমান সাব’র পাকাঘর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

দাসউরা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মজির উদ্দিন আনসার এর সভাপতিত্বে ও দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক ছাদেক আহমদ আজাদ এর পরিচালনায় গৃহনির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ ।

পাকাঘরের কাজ শুরু হওয়ায় বেশ উচ্ছ্বসিত মধ্যবয়সী আব্দুর রহমান। এক প্রতিক্রিয়ায় তিনি গণমাধ্যমকে বলেন, এলাকাবাসী আমাকে ইটের ঘর করে দিচ্ছেন। সেখানে স্ত্রী-সন্তানদের নিয়ে নিশ্চিন্তে ঘুমোতে পারব, এই ভেবে আমি খুব খুশি। তিনি প্রবাসীসহ এ কাজে যারা সাহায্য-সহযোগিতা করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার