• মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
নিজস্ব ব্যবস্থাপনার কারণে করোনায় আক্রান্ত রোগী নেই খাসিয়া পুঞ্জে  সবজি চাষ: দেড় লাখ কৃষককে সোয়া ১০ কোটি টাকার প্রণোদনা করোনায় বাংলাদেশে প্রায় ৪ কোটি শিক্ষার্থী ক্ষতিগ্রস্ত: ইউনেসকো নিউজিল্যান্ড জানাল, অন্য দলের সঙ্গে বাংলাদেশও আসবে সিলেটে আরো ৪৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত সিলেট সিটি কর্পোরেশনের আওতায় আসলো শাবিপ্রবি স্ত্রী যখন পুড়ছিলেন, স্বামী তখন তাস খেলায় মগ্ন  পঞ্চম ও অষ্টম শ্রেণির পাবলিক পরীক্ষা হচ্ছে না!
৮৮

বিশ্বনাথ থেকে নিখোঁজ নববধূ কিশোরগঞ্জ থেকে উদ্ধার, গ্রেপ্তার-১

সিলেট সমাচার

প্রকাশিত: ২৫ জুলাই ২০২০  

সিলেটের বিশ্বনাথ থেকে নিখোঁজ হওয়া কোহিনুর আক্তার আশাকে (২১) কিশোরগঞ্জ থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় তাকে অপহরণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিখোঁজের ১৫দিন পর শুক্রবার (২৪জুলাই) ভোররাতে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার সতেরধরিয়া থেকে তাদের উদ্ধার করা হয়। কোহিনুর বিশ্বনাথ উপজেলা সমাজসেবা অফিসের নৈশপ্রহরি রমজান মিয়া বড় মেয়ে। আর অপহরণের অভিযোগে প্রেপ্তার শাওন মিয়া (২২) কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার সতেরধরিয়া গ্রামের আব্দুর রহিমের ছেলে।

উদ্ধারের পর শুক্রবার বিকেলে শাওনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আর কোহিনুরকে মেডিকেল পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

গত ৫ জুন ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের গ্রামের বাড়িতে গিয়ে আলমগীর হোসেন নামের এক নিকটাত্মীয়ের কাছে কোহিনুরকে বিয়ে দেন রমজান মিয়া। গত ১৯ জুন ওই স্বামীসহ বিশ্বনাথে বাবার বাসায় আসেন কোহিনুর। এরপর গত ৯ জুলাই সকালে বাবার বাসা থেকে নিখোঁজ হন তিনি। পরদিন ১০ জুলাই বিশ্বনাথ থানায় মেয়ে হারানোর সাধারণ ডায়েরী করেন বাবা রমজান মিয়া।

এদিকে সাধারণ ডায়েরির পর গত ১১ জুলাই রুজিনা আক্তার নামে সমবায় অফিসের অফিস সহায়ক রজমান মিয়ার বাসায় গিয়ে কোহিনুরকে উদ্ধার করা যাবে বলে জানান। তারপর সিআইডি ও ডিবি পুলিশের কথা বলে রমজান মিয়ার কাছ থেকে তিনি ১৩ হাজার টাকা নেন। আরও দু’দিন পর রুজিনা রমজান মিয়াকে বলেন, কোহিনুরকে উদ্ধার করতে হলে র‌্যাবকে ৫ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে। এতে রমজান অপারগতা জানালে রুজিনা রমজানের জামাতা আলমগীরকে ফোনে ধমক দেন এবং তাকে অপহরণের হুমকি দেন। মেয়েকে অপহরণ ও র‌্যাবের নামে মুক্তিপণ চাওয়া এবং জামাতাকে অপহরণের হুমকি দেওয়ায় রমজান মিয়া রোজিনা ও তার ছোটভাইকে আসামি করে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন (মামলা নং ১৫)। মামলার প্রেক্ষিতে গত ২০ জুলাই গ্রেপ্তারে পর রুজিনা আক্তার (৩০) ও তার ছোটভাই রাজিব সরকারকে (২৫) ২১ জুলাই জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই ফজলুল হক বলেন, মোবাইলের সূত্রধরে কিশোরগঞ্জের কমিরগঞ্জ থেকে অপহরকসহ নিখোঁজ কোহিনুরকে উদ্ধার করা হয়েছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর