• বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
দেশের প্রথম ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন করোনা ২৪ ঘণ্টায় কাড়ল ৩৭ প্রাণ, শনাক্ত সর্বোচ্চ ২৯১১ করোনা এখনো হত‌্যাকারী: বিশ্ব স্বাস্থ্য সংস্থা চিরচেনা রূপে সিলেট সিলেট বিভাগে মোট করোনাভাইরাস শনাক্ত ১০৪০ জনের! লাখাইয়ে ঝড়ের তান্ডবে ৩৭টি ঘরবাড়ি ব্যাপক ক্ষয়ক্ষতি নবীগঞ্জে অবৈধ বালু উত্তোলননের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা শাবির ল্যাবে করোনা শনাক্তের সংখ্যা বাড়ছে! মোহাম্মদ নাসিম আইসিইউতে: শারীরিক অবস্থা স্থিতিশীল রেড, ইয়েলো ও গ্রিন জোনে ভাগ হচ্ছে পুরো দেশ
৪৯৮

বিশ্বনাথ উপজেলা ফুটবল দলকে সংবর্ধনা 

সিলেট সমাচার

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৮  

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ-সম্পাদক মাহি উদ্দিন সেলিম বলেছেন খেলা-ধুলা মানুষকে শারীরিকভাবে সুস্থ্য-সবল রাখে তেমনি সকল প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে রাখে।

বিশ্বনাথের মানুষ সব সময়ই খেলা-ধুলায় এগিয়ে রয়েছে। ফলে তারা হ্যাট্রিক শিরোপা অর্জন করতে সক্ষম হয়েছে। 
বৃহস্পতিবার রাতে সিলেটের বিশ্বনাথে আল-হেরা শপিং সিটি মার্কেটের সামনে উপজেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে জেলা আন্তঃউপজেলা চ্যাম্পিয়ন বিশ্বনাথ উপজেলা ফুটবল দলকে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিন এসব বলেন। 

তিনি আরো বলেন বিশ্বনাথ উপজেলার সবকটি ইউনিয়নে ফুটবল খেলাকে আরো বেগবান ও জাতীয়ভাবে নেওয়ার সকল প্রকার সহযোগীতার আশ্বাস দেন।

উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি জুয়েল আহমদের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার দিলসাদ আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ-সম্পাদক মাহি উদ্দিন সেলিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পংকি খান, জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ্য মাস্টার সিরাজ উদ্দিন, আ’লীগ নেতা আমির আলী চেয়ারম্যান, যুবলীগ নেতা আলতাব হোসেন। স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট ক্রীড়ানুরাগী জুবায়ের আহমদ।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর