রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বুদ্ধিজীবি দিবসে মৌলভীবাজারে আলোচনা সভা সুনামগঞ্জে বুদ্ধিজীবী দিবস পালন সুনামগঞ্জে মহিলা পরিষদের গণসমাবেশ অনুষ্ঠিত গোয়াইনঘাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত সিলেটে বই মেলায় কাপড়ের দোকান ! প্রাথমিকে নেয়া হবে ১৮ হাজার শিক্ষক, ২৬ ডিসেম্বরের মধ্যে ফল ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে’
৩৭২

বিশ্বনাথ উপজেলা ফুটবল দলকে সংবর্ধনা 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৮  

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ-সম্পাদক মাহি উদ্দিন সেলিম বলেছেন খেলা-ধুলা মানুষকে শারীরিকভাবে সুস্থ্য-সবল রাখে তেমনি সকল প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে রাখে।

বিশ্বনাথের মানুষ সব সময়ই খেলা-ধুলায় এগিয়ে রয়েছে। ফলে তারা হ্যাট্রিক শিরোপা অর্জন করতে সক্ষম হয়েছে। 
বৃহস্পতিবার রাতে সিলেটের বিশ্বনাথে আল-হেরা শপিং সিটি মার্কেটের সামনে উপজেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে জেলা আন্তঃউপজেলা চ্যাম্পিয়ন বিশ্বনাথ উপজেলা ফুটবল দলকে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিন এসব বলেন। 

তিনি আরো বলেন বিশ্বনাথ উপজেলার সবকটি ইউনিয়নে ফুটবল খেলাকে আরো বেগবান ও জাতীয়ভাবে নেওয়ার সকল প্রকার সহযোগীতার আশ্বাস দেন।

উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি জুয়েল আহমদের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার দিলসাদ আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ-সম্পাদক মাহি উদ্দিন সেলিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পংকি খান, জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ্য মাস্টার সিরাজ উদ্দিন, আ’লীগ নেতা আমির আলী চেয়ারম্যান, যুবলীগ নেতা আলতাব হোসেন। স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট ক্রীড়ানুরাগী জুবায়ের আহমদ।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর