মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সুনামগঞ্জের বীরগাঁওয়ে মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন স্বীকৃতি পাচ্ছেন সিলেটের আরো ১৮০ মুক্তিযোদ্ধা শ্রীলঙ্কাকে উড়িয়ে সেমিতে বাংলাদেশ শহীদ আসাদ দিবস আজ ফের কমলার চাষ করতে চায় সিলেটের কৃষক ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ
২৫

বিশ্বনাথে ‘ফুটসাল-মিনি ফুটবল’ আয়োজনে নিষেধাজ্ঞা

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০১৯  

 


পরবর্তি নির্দেশনা না দেওয়া পর্যন্ত সিলেটের বিশ্বনাথ উপজেলার আট ইউনিয়নের সর্বত্র ‘ফুটসাল ও মিনি ফুটবল’ আয়োজনের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। অদ্য ২৯ ডিসেম্বর থেকে উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি বিবেচনা করে এবং ফুটবলের ঐতিহ্য ফিরিয়ে আনতেই উপজেলায় ‘ফুটসাল ও মিনি ফুটবল’ আয়োজনের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করেছেন বিশ্বনাথ উপজেলা আইন-শৃংখলা কমিটি ও উপজেলা ক্রীড়া সংস্থা।

রবিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পালের সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা ক্রীড়া সংস্থার সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্তটি গ্রহন করা হয়। এসময় নিরাপত্তার স্বার্থে উপজেলা ক্রীড়া সংস্থার অনুমতি ছাড়া আট ইউনিয়নের কোথাও কেউ কোন ধরণের টুর্ণামেন্টের আয়োজন করতে পারবেন না বলেও সভায় সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। এছাড়া উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে চলতি মৌসুমে ফুটবল টুর্ণামেন্ট আয়োজনের ব্যাপারে ব্যাপক আলোচনা করা হয়।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ছয়ফুল হক চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সিরাজুল ইসলাম সিরাজ, সদস্য আবদুল্লাহ-আল জুবায়ের, ডাঃ আরাফাত হোসেন, অধ্যক্ষ নেহারুন নেছা, আলতাব হোসেন, সাহিদুর রহমান সাহিদ, সিতার মিয়া, ফখরুল আহমদ প্রমুখ।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর