বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

সর্বশেষ:
অবৈধ যানবাহনের বিরুদ্ধে সিলেট-ঢাকা মহাসড়কে অ্যাকশনে পুলিশ সিলেটে ছিনতাই করে ঢাকায় পালিয়ে গিয়েও রক্ষা হলনা কুড়িগ্রাম এক্সপ্রেস’র উদ্বোধন আজ সড়ক ব্যবহারে সবাইকে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
৪১

বিশ্বনাথে প্রশাসনের সাথে মতবিনিময় 

সিলেট (বিশ্বনাথ) প্রতিনিধি

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৯  

আগামী ৪ অক্টোবর সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় প্রধান উৎসব দুর্গাপূজা সফলভাবে উদযাপনের লক্ষ্যে সিলেটের বিশ্বনাথ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। এজন্য পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেছে উপজেলা প্রশাসন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ২৬টি পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করা হয়। 

মতবিনিময় সভায় সভাপতির উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল সুন্দর ও সুষ্ঠুভাবে দুর্গোৎসব সম্পন্ন করতে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, সাংবাদিক ও পূজা-উদযাপন কমিটির নেতৃবৃন্দের সহযোগিতা কfমনা করেন। 

উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত আচার্যের উপস্থাপনায় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান।

সভায় আরও বক্তব্য দেন এসিল্যান্ড ফাতেমাতুজ জোহরা ও থানার ওসি শামীম মুসা, অধ্যক্ষ নেহারুন নেছা, পল্লীবিদ্যুৎ বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সামিউল কবির ও আনসার ভিডিপি কর্মকর্তা আমির উদ্দিন।  


 

সিলেট সমাচার
সিলেট সমাচার