সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯   পৌষ ২ ১৪২৬   ১৮ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সুনামগঞ্জে বাণিজ্য মেলার প্রবেশ টিকেট নিয়ে লটারি ব্যবসা! শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে মানুষের ঢল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বিজয় দিবসের জন্য ইউএনওর ১ লাখ ৮০ হাজার টাকা চাঁদা দাবি
৩৩৫

বিরাটের কাছে ব্যাটিং শিখুক অস্ট্রেলিয়া: ক্লার্ক

খেলা ডেস্ক

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৮  

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে জয় তুলে ১-১ সমতায় সিরিজ শেষ করেছে ভারত। এই ম্যাচে ভারতের অধিনায়ক বিরাট কোহলির দুর্দান্ত ব্যাটিংয়ে ২ বল হাতে রেখে জয় পায় ভারত।

রোববার (২৫ নভেম্বর) সিডনিতে আগে ব্যাট করতে নামা অজিরা নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে তোলে ১৬৪ রান। ১৯.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় বিরাট কোহলির দল। জয়ের লক্ষ্যে তিন নম্বরে ব্যাটিংয়ে নেমে ৪১ বলে অপরাজিত ৬১ রান করেন অধিনায়ক কোহলি। যেখানে চারটি চার আর দুটি ছক্কা ছিল।

ম্যাচে কোহলির ব্যাটিং দেখে প্রসংশা করেন অজি দলের সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক। ম্যাচের ধারাভাষ্য দেয়ার সময় কোহলি এক ছক্কা হাঁকানোর পর ক্লার্ক বলেন, অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের উচিৎ ভারতীয় অধিনায়কের কাছ থেকে ব্যাটিং কৌশল শেখা। ক্লার্ক বলেন, ‘শুধু চার এবং ছক্কা হাঁকানো নয়। অ্যারন ফিঞ্চ, ক্রিস লিন, গ্ল্যান ম্যাক্সওয়েলদের উচিৎ মিডল অর্ডারে নেমে কি দেখিয়েছে। যখন চার কিংবা ছক্কা পাওয়া যাবেনা, আপনাকে তখনও স্কোর করতে হবে। দুই রান কিংবা এক রান করে নিতে হবে।’

অস্ট্রেলিয়ার বিপক্ষে এই ম্যাচে ৬১ রান তুলে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে রান সংগ্রহের দিক থেকে বেঁধন ম্যাককালামকে ছাড়িয়ে চার নম্বরে উঠে এহেন কোহলই। টি-টোয়েন্টিতে ২ হাজার ১৪০ রান আছে ম্যাককালামের, যেখানে কোহলি আছে ২ হাজার ১৬৭ রান।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর