সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল সম্পাদক বাবু অপরাধ নির্মুলে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন: ওসি রঞ্জন  পেঁয়াজের ঝাঁজে নিম্নবিত্তের কান্না পেঁয়াজ বিমানে উঠে গেছে কাল-পরশু এলেই দাম কমবে তরুণরাই এগিয়ে নিয়ে যাচ্ছে দেশ: এমপি জাহির
১৩৮

বিমানের মধ্যেই মারা গেলেন ওসমানীনগরের রানা!

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯  

 


দীর্ঘদিন পর দেশে ফিরছিলেন রানা আহমদ তৌরিফ। তার মনের মধ্যে ছিল খুশির জোয়ার। সেই খুশি হারিয়ে গেছে মৃত্যুর ছায়ায়। ওমান থেকে রানা দেশে ফিরেছেন ঠিকই, কিন্তু লাশ হয়ে! দেশে ফেরার পথে বিমানেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন তিনি।

শুক্রবার সকালে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, রানা আহমদ তৌরিফ ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের দক্ষিণ সাদিপুর গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে ছিলেন। ছুটি কাটাতে শুক্রবার দেশে ফিরছিলেন রানা।

পথিমধ্যে বিমান কলকাতার আকাশে থাকা অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ৮টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। পরে শুক্রবার সকাল সাড়ে ১১টায় স্বজনদের কাছে রানার লাশ হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে সাদিপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য কাজী জিলু বলেন, ‘রানার আচমকা মৃত্যুতে সবাই শোকাহত। তিনি ভালো মানুষ ছিলেন। শুক্রবার এশার পর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।’

সিলেট সমাচার
সিলেট সমাচার