শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
চায়ের দেশ শ্রীমঙ্গল : বসন্ত ঢাকছে শীতের কুয়াশায় সংগ্রামপুর গ্রামে লালিগাঙের সেতু ঝুঁকিপূর্ণ কত আয় করল ‘লাভ আজ কাল’ সহকর্মীদের কারণেই বাড়ছে হৃদরোগ! এমসি কলেজ চলছে তিন দিনব্যাপী বইমেলা ঢাকায় বহুল আকাঙিক্ষত মেট্রোরেলের মোড়ক উন্মোচন শ্রীমঙ্গলের চা বাগান থেকে লজ্জাবতী বানর উদ্ধার
১৯২

বিমানের মধ্যেই মারা গেলেন ওসমানীনগরের রানা!

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯  

 


দীর্ঘদিন পর দেশে ফিরছিলেন রানা আহমদ তৌরিফ। তার মনের মধ্যে ছিল খুশির জোয়ার। সেই খুশি হারিয়ে গেছে মৃত্যুর ছায়ায়। ওমান থেকে রানা দেশে ফিরেছেন ঠিকই, কিন্তু লাশ হয়ে! দেশে ফেরার পথে বিমানেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন তিনি।

শুক্রবার সকালে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, রানা আহমদ তৌরিফ ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের দক্ষিণ সাদিপুর গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে ছিলেন। ছুটি কাটাতে শুক্রবার দেশে ফিরছিলেন রানা।

পথিমধ্যে বিমান কলকাতার আকাশে থাকা অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ৮টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। পরে শুক্রবার সকাল সাড়ে ১১টায় স্বজনদের কাছে রানার লাশ হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে সাদিপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য কাজী জিলু বলেন, ‘রানার আচমকা মৃত্যুতে সবাই শোকাহত। তিনি ভালো মানুষ ছিলেন। শুক্রবার এশার পর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।’

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর