মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সিটি নির্বাচন উপলক্ষ্যে শুক্র-শনিবার বন্ধ থাকবে বাণিজ্য মেলা ২০২১ সালের জুনে পদ্মা সেতু, ডিসেম্বরে মেট্রোরেল উদ্বোধন ‘ব্যয়বহুল’ হলো কক্সবাজার শহর, সুবিধা বাড়বে চাকরিজীবীদের প্রধানমন্ত্রীর ইতালি সফর ফেব্রুয়ারিতে, সম্পর্ক জোরদারের বার্তা করোনাভাইরাস প্রতিরোধে সব ব্যবস্থা নেওয়া হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী আহা কি অপরূপ সিলেট সরকারি মহিলা কলেজ! মৌলভীবাজারে ভয়াবহ অগ্নিকার্ন্ডে ৫জন নিহত
৬০

বিআরটিসি বাস বন্ধের দাবি জানিয়ে স্মারকলিপি 

সিলেট সমাচার

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বিআরটিসি চলাচল নিয়ে পরিবহন মালিক এবং শ্রমিকদের মধ্যে ক্ষোভ অব্যাহত রয়েছে। আগামী দুই দিনের মধ্যে (১৭ নভেম্বর) এ সড়কে বিআরটিসি বাস বন্ধের দাবি জানিয়েছেন তারা। এ লক্ষ্যে তারা প্রশাসনের বিভিন্ন পর্যায়ে স্মারকলিপি প্রদান করেছেন উভয় সংগঠনের নেতৃবৃন্দ।

আজ শুক্রবার সকালে সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস ও সিএনজিচালিত অটোরিক্সা মালিক শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে স্মারকলিপি সিলেটের বিভাগীয় কমিশনারের কাছে প্রদান করা হয়।

স্মারকলিপিতে উল্লেখ রয়েছে, সিলেট-কোম্পানীগঞ্জ সড়ক দীর্ঘদিন ভাঙ্গাচোরা থাকার কারণে এ সড়কে যান চলাচল স্বাভাবিক ছিলো না। সে সময়ে সাধারণ পরিবহনের মাধ্যমে যাত্রীসেবা প্রদান করা হয়েছিল। হঠাৎ করে জনবহুল এ সড়কে বিআরটিসি বাস চালু করে নিয়মনীতির লঙ্ঘন করা হয়েছে। ফলে এ সড়কে সাধারণ যানবাহনের মালিক ও শ্রমিকরা ক্ষতির সম্মুখীন হয়েছেন। 

মালিক ও শ্রমিকদের যৌথসভায় আগামী ১৭ নভেম্বরের মধ্যে এই সড়কে বিআরটিসি বাস বন্ধ না করা হলে ১৮ নভেম্বর থেকে সাধারণ বাস, মিনিবাস ও সিএনজিচালিত অটোরিক্সা চলাচল বন্ধ করার বিষয়টি স্মারকলিপিতে উল্লেখ রয়েছে। 

স্মারকলিপির অনুলিপি সিলেট রেঞ্জ ডিআইজি, জেলা প্রশাসক, পুলিশ কমিশনার, পুলিশ সুপারসহ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি এবং কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কাছে প্রেরণ করা হয়েছে।


 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর