শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
খালেদা জিয়া রাজি হলে উন্নত চিকিৎসা: অ্যাটর্নি জেনারেল মিয়ানমারের বক্তব্যকে ‘ফাঁদ’ বলল গাম্বিয়া সরকারের নেতৃত্বের জন্য প্রয়োজন শেখ হাসিনা: পরিকল্পনা মন্ত্রী বড়লেখায় কিশোরী সমাবেশ অনুষ্ঠিত তাহিরপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল
২৪

বিআরটিসি বাস বন্ধের দাবি জানিয়ে স্মারকলিপি 

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বিআরটিসি চলাচল নিয়ে পরিবহন মালিক এবং শ্রমিকদের মধ্যে ক্ষোভ অব্যাহত রয়েছে। আগামী দুই দিনের মধ্যে (১৭ নভেম্বর) এ সড়কে বিআরটিসি বাস বন্ধের দাবি জানিয়েছেন তারা। এ লক্ষ্যে তারা প্রশাসনের বিভিন্ন পর্যায়ে স্মারকলিপি প্রদান করেছেন উভয় সংগঠনের নেতৃবৃন্দ।

আজ শুক্রবার সকালে সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস ও সিএনজিচালিত অটোরিক্সা মালিক শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে স্মারকলিপি সিলেটের বিভাগীয় কমিশনারের কাছে প্রদান করা হয়।

স্মারকলিপিতে উল্লেখ রয়েছে, সিলেট-কোম্পানীগঞ্জ সড়ক দীর্ঘদিন ভাঙ্গাচোরা থাকার কারণে এ সড়কে যান চলাচল স্বাভাবিক ছিলো না। সে সময়ে সাধারণ পরিবহনের মাধ্যমে যাত্রীসেবা প্রদান করা হয়েছিল। হঠাৎ করে জনবহুল এ সড়কে বিআরটিসি বাস চালু করে নিয়মনীতির লঙ্ঘন করা হয়েছে। ফলে এ সড়কে সাধারণ যানবাহনের মালিক ও শ্রমিকরা ক্ষতির সম্মুখীন হয়েছেন। 

মালিক ও শ্রমিকদের যৌথসভায় আগামী ১৭ নভেম্বরের মধ্যে এই সড়কে বিআরটিসি বাস বন্ধ না করা হলে ১৮ নভেম্বর থেকে সাধারণ বাস, মিনিবাস ও সিএনজিচালিত অটোরিক্সা চলাচল বন্ধ করার বিষয়টি স্মারকলিপিতে উল্লেখ রয়েছে। 

স্মারকলিপির অনুলিপি সিলেট রেঞ্জ ডিআইজি, জেলা প্রশাসক, পুলিশ কমিশনার, পুলিশ সুপারসহ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি এবং কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কাছে প্রেরণ করা হয়েছে।


 

সিলেট সমাচার
সিলেট সমাচার