শনিবার   ২৮ মার্চ ২০২০   চৈত্র ১৪ ১৪২৬   ০৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাস: সিলেটের বিভিন্ন স্থানে সেনাদের টহল  সিলেটেও করোনাভাইরাস পরীক্ষার ল্যাব শনিবার বসছে আরও একটি স্প্যান করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন অকারণে সাধারণ মানুষকে হয়রানি নয়: তথ্যমন্ত্রী মৌলভীবাজারের সাত উপজেলায় হোম কোয়ারেন্টিনে ৫৯৭  সিলেটে নতুন করে কোয়ারেন্টিনে ১০০, মুক্তি ১৬৯ জনের  করোনা বাধা হতে পারেনি তাদের ভালোবাসায় করোনায় নতুন আক্রান্ত ৪, মোট ৪৮: আইইডিসিআর

বাড়ি বাড়ি গিয়ে সাবান বিতরণ করছে উদীচী সিলেট

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  


বিশ্ব আতঙ্ক ও মহামারী করোনাভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে ও সচেতনতামুলক শ্রমজীবী ও চা শ্রমিক জনগোষ্ঠীর মধ্যে সাবান বিতরণ ও সচেতনতামুলক প্রচারণা চালিয়েছে উদীচী সিলেট।

আজ বৃহস্পতিবার লাক্কাতুরা চা বাগান ও পাঠানটুলা করেরপাড়া বস্তিতে সাবান বিতরণ ও প্রচারণা চালান উদীচী সিলেটের কর্মীরা। চা শ্রমিকদের বাড়ি বাড়ি গিয়ে এবং করেরপাড়া কয়েকটি বস্তিতে ঘরে ঘরে সীমিত কয়োকজন সদস্য গিয়ে করোনা প্রতিরোধে করণীয় ও হাত ধৌয়ার জন্য সাবান বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উদীচী সিলেটের সহ সভাপতি মাধব রায়, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী, দপ্তর সম্পাদক সন্দীপ দেব, ব্যবসায়ী ইসলাহ উদ্দীন মাহবুব, লাক্কাতুরা চা বাগান উদীচী শাখার সাধারণ সম্পাদক কাজল গোয়ালা, বেলী দাস প্রমুখ।

নির্দিষ্ট দূরত্ব ও করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে এসময় তারা মাস্ক, হাতের গ্লাভস্ ও চশমা পরে চা শ্রমিক জনগোষ্ঠী ও করেরপাড়া বস্তিবাসীকে নিরাপদ দূরত্ব বজায় রাখা (৬ফুট), বারবার হাত ধোয়া এবা ঘরের অবস্থানে পরামর্শ দেন। বাংলাদেশ সরকার ও বিশ্বস্বাস্থ্য সংস্থার নিয়ম মেনে চলার আহবান জানান নেতৃবৃন্দ।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর