সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল সম্পাদক বাবু অপরাধ নির্মুলে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন: ওসি রঞ্জন  পেঁয়াজের ঝাঁজে নিম্নবিত্তের কান্না পেঁয়াজ বিমানে উঠে গেছে কাল-পরশু এলেই দাম কমবে তরুণরাই এগিয়ে নিয়ে যাচ্ছে দেশ: এমপি জাহির
২৭

বালাগঞ্জ আওয়ামী লীগের সম্মেলন শুক্রবার, প্রস্তুতি চূড়ান্ত

সিলেট (বালাগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

আগামীকাল শুক্রবার (১ নভেম্বর) বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে সফল করতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ ব্যাপারে বুধবার (৩০ অক্টোবর) বিকালে উপজেলা আওয়ামী লীগের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর। বালাগঞ্জ উপজেলা সদরস্থ এমএ খান অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত এ জরুরী সভায় দলীয় নেতৃবৃন্দ বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন। সভায় সম্মেলনকে সামনে রেখে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়েছে। দলীয় সূত্রে জানা গেছে, সভায় দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগসহ বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে সংগঠনের কার্যক্রম নিয়ে ব্যাপক আলোচনা হয়েছে। সভায় অভ্যর্থনা উপ-কমিটি, ব্যবস্থাপনা উপ-কমিটি, প্রচার উপ-কমিটি ও অর্থ উপ-কমিটি গঠন করা হয়েছে। সভায় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের উপস্থিতি ও সহযোগিতা কামনা করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আগামীকাল শুক্রবার বিকালে উপজেলা সদরস্থ এমএ খান অডিটুরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবে সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান। প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন কেন্দ্র্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সিলেট মহানগরীর সভাপতি বদর উদ্দিন কামরান, প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করবেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করবেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সাংস্কৃতিক সম্পাদক এমাদ উদ্দিন মানিক। সভাপতিত্ব করবেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর। সম্মেলন সঞ্চালনা করবেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া।

দলীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ ১৫বছর পর বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপণা বিরাজ করছে। বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া আলাপকালে জানিয়েছেন, উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। বিভিন্ন উপ-কমিটি গঠনের মাধ্যমে দায়িত্ব বণ্ঠন করে দেয়া হয়েছে। নেতৃবৃন্দ অনুষ্ঠিতব্য সম্মেলন সফল করতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনসমুহের সকল নেতাকর্মীদের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেছেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার