• শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৭

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
২৩ সেপ্টেম্বর একসঙ্গে শ্রীলঙ্কা যাবে এইচপি ও জাতীয় দল যেকোনো সোর্স থেকে করোনার ভ্যাকসিন সংগ্রহের তাগিদ অর্থমন্ত্রীর অক্টোবরে হচ্ছে না বাংলাদেশের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ সিলেটের সীমান্ত নদ-নদীর পানিও বাড়ছে শ্রীমঙ্গলে এতিম তিন শিশুকে খাদ্য সহায়তা দিলেন এসপি সুনামগঞ্জে হঠাৎ এখানে-ওখানে জ্বলে ওঠে আগুন স্বাস্থ্যবিধি মেনে সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা
৬৭

বালাগঞ্জে বন্যা আক্রান্ত এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্প

সিলেট সমাচার

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০  

বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: এসএম শাহরিয়ারের উদ্যোগে উপজেলার বন্যা আক্রান্ত এলাকায় স্বাস্থ্য সেবাদান কার্যক্রম অব্যাহত রয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে সাড়ে দশটা পর্যন্ত উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রোগীদেরকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান এবং স্বাস্থ্য সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে।

মেডিকেল টিমে ছিলেন, মেডিকেল অফিসার ডাঃ আদনানুর রহমান চৌধুরী, ডাঃ শুভাশিস ভৌমিক, স্বাস্থ্য পরিদর্শক মুকুল কুমার বৈদ্য, সহকারী স্বাস্থ্য পরিদর্শক তুষার কান্তি দত্ত, সহকারী স্বাস্থ্য পরিদর্শক আজহারুল করিম মজুমদার, শ্যামল বাবু ও স্বাস্থ্য সহকারী মুন্নি বেগম।

এ বিষয়ে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এসএম শাহরিয়ার বলেন, শিশু, নারী-পুরুষ এবং বয়স্ক মানুষসহ প্রায় শতাধিক রোগীকে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। যারা বিভিন্ন রোগে আক্রান্ত।

ডা. শাহরিয়ার বলেন, 'সিভিল সার্জন স্যারের সহযোগিতায় আমরা জরুরী মেডিকেল টিমের মাধ্যমে এই সেবা কার্যক্রম পরিচালনা করছি। পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা জানিয়েছেন ফ্রি স্বাস্থ্য সেবা ও প্রয়োজনীয় ওষধ-পথ্য পেয়ে স্থানীয় লোকজন উপকৃত হয়েছেন।'

উল্লেখ্য, এর আগে গত ২১ জুলাই উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের মাকড়সী গ্রামে দিনব্যাপি প্রায় শতাধিক রোগীকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর