মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

সর্বশেষ:
মেট্রোরেলের জন্য পুলিশের আলাদা ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি হাওরাঞ্চলে বর্গা যাচ্ছে না জমি আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী: রাব্বানী টি-টোয়েন্টি দলে বড় রদবদল প্রবাসীদের এনআইডি পেতে সহায়তা করবে পররাষ্ট্র মন্ত্রণালয় ন্যায্যমূল্যে খোলা বাজারে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু সোমবার ছাত্রলীগের ভাবমূর্তি ফেরাতে চান নতুন নেতারা
১৮

বান্ধবীর সঙ্গেই বাগদান হবে আদিত্যর

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯  

আদিত্য রায় কাপুরের মেয়ে ভক্তদের জন্য খুব খারাপ খবর। মুম্বাই মিরর ও টাইমস অব ইন্ডিয়া বলেছে, সম্পর্ককে পরিণতির দিকে নিয়ে যাচ্ছেন এই বলিউড তারকা। অনেক দিনের বান্ধবী মডেল ডিভা ধাওয়ানের সঙ্গে এ বছরই তাঁর বাগদান হবে। আর বিয়ে হবে আগামী বছর। শোনা যাচ্ছে, বলিউডের অন্যতম ‘এলিজিবল ব্যাচেলর’ আদিত্য রায় কাপুর আর ডিভা ধাওয়ান দুজনই তাঁদের সম্পর্ককে আনুষ্ঠানিক রূপ দেওয়ার ব্যাপারে খুব আগ্রহী। যদিও স্টার ওয়ার্ল্ডের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে জনপ্রিয় সঞ্চালক করণ জোহরের প্রশ্নের জবাবে আদিত্য রায় কাপুর বলেছেন, ‘আমরা শুধুই ভালো বন্ধু, তা থেকে অতিরিক্ত কিছু নয়।’

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আদিত্য রায় কাপুর কখনো কোনো কথা বলেননি। নিজের সম্পর্কের কথা সামনে আনতে চাননি। এসব নিয়ে আলোচনা হোক, এ ব্যাপারেও তেমন আগ্রহ নেই। তবে এবার ভারতের গুরুত্বপূর্ণ কয়েকটি সংবাদমাধ্যম থেকে জানা গেছে, আদিত্য রায় কাপুর এবার তাঁর সম্পর্ক নিয়ে খুব সিরিয়াস। তাই সম্পর্ককে বাগদান ও বিয়ের দিকে নিয়ে যাচ্ছেন। এরই মধ্যে আদিত্য রায় কাপুর ও ডিভা ধাওয়ানের বাগদান ও বিয়ে নিয়ে পারিবারিক পর্যায়ে আলোচনা শুরু হয়েছে।


ডিভা ধাওয়ান বড় হয়েছেন নিউইয়র্কে। ১৪ বছর বয়স থেকে মডেলিং করছেন। গোড়াতেই ডিজাইনার জে জে ভাল্লা আর মনীষ অরোরার মতো প্রতিষ্ঠিত ডিজাইনারদের সঙ্গে কাজ করার সুযোগ পান। নিউইয়র্কেই পড়াশোনা করেছেন ফ্যাশন নিয়ে। পড়াশোনা শেষে ভারতে ফিরে এসে মডেলিংয়ে কেরিয়ার গড়ার দিকে মন দেন। আদিত্য রায় কাপুরকে সর্বশেষ দেখা গেছে ‘কলঙ্ক’ ছবিতে। বক্স অফিসে ছবিটি তেমন সাফল্য পায়নি। কিন্তু তাতে এই তারকার জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। বরং মেয়ে দর্শকদের কাছে তাঁর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে।


বলিউডে আদিত্য রায় কাপুর আর শ্রদ্ধা কাপুরের প্রেম নিয়ে অনেক কথা শোনা গেছে। ‘আশিকি টু’ ছবির সাফল্যের পর অনেকেই ভেবেছিলেন, এ জুটিকে বেশি বেশি বড় পর্দায় দেখা যাবে। এ সময় তাঁদের প্রেম জমে ওঠে। প্রেমিকাকে ভালোবেসে হীরার আংটি উপহার দেন আদিত্য রায় কাপুর। কেউ কেউ বলেছেন, তাঁদের বিয়ের প্রস্তুতি চলছে। কিন্তু সম্পর্কটি ভেঙে যায়। তখন জানা যায়, তাঁদের সম্পর্ক মেনে নিতে পারেনি শ্রদ্ধার পরিবার। এই সম্পর্কের ফলে মেয়ের ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হবে, তাই আদিত্যর কাছ থেকে শ্রদ্ধাকে সরিয়ে আনেন তাঁরা। এরপর পরিণীতি চোপড়া ও সোনাক্ষী সিনহার সঙ্গেও আদিত্য রায় কাপুরের প্রেমের গুঞ্জন শোনা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম তাঁদের সম্পর্ক আর পরিণতি নিয়ে নানা খবর জানালেও আদিত্য রায় কাপুর কিংবা ডিভা ধাওয়ান এখনো তাঁদের সম্পর্ক, বাগদান কিংবা বিয়ে নিয়ে কোনো মন্তব্য করেননি।

সিলেট সমাচার
সিলেট সমাচার