• বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||

  • বৈশাখ ২২ ১৪২৮

  • || ২৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
এবারও বিদেশিদের হজ বন্ধ রাখবে সৌদি আরব! করোনায় এক দিনে মৃত্যু ৫০, শনাক্ত ১৭৪২ একসঙ্গে ৯ সন্তানের জন্ম থাকতে হবে কর্মস্থলে, জেলার গাড়ি জেলাতেই চলবে যা আছে প্রজ্ঞাপনে রায়হান হত্যা: আকবরসহ ৬ জনকে অভিযুক্ত করে চার্জশিট হবিগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার শ্রীমঙ্গলে দেশের সর্বোচ্চ বৃষ্টিপাত

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট দল ঘোষণা

সিলেট সমাচার

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২১  

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

সিরিজে শ্রীলঙ্কাকে নেতৃত্ব দেবেন দিমুথ করুনারত্নে। স্কোয়াডে নতুন মুখ বাঁহাতি স্পিনার প্রভিন জয়াবিক্রমা।

চোটের কারণে টেস্ট দল থেকে ছিটকে পড়া লাসিথ এম্বুদেনিয়ার জায়গায় ডাক পেয়েছেন ২২ বছর বয়সি এ ক্রিকেটার। ২০১৮ সালে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক ঘটে এই স্পিনারের।

এ ছাড়া সবশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলা টেস্ট স্কোয়াডের সঙ্গে দুই ক্রিকেটার যুক্ত হয়েছেন।

পারিবারিক কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলেননি অ্যাঞ্জেলো ম্যাথিউস। আর করোনায় আক্রান্ত হয়ে সফর থেকে বাদ পড়েন লাহিরু কুমারা। এই দুই তারকা বাংলাদেশের বিপক্ষে ফিরেছেন টেস্ট দলে।

এদিকে বাংলাদেশ সিরিজকে না জানিয়ে দিয়েছেন দুশমন্ত চামিরা। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে এই টেস্ট সিরিজের স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে শ্রীলঙ্কায় দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ। ২১ এপ্রিল পাল্লেকেলেতে হবে প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট গবে ২৯ এপ্রিল একই মাঠে।

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট স্কোয়াড দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, দিনেশ চান্দিমাল, দাসুন শানাকা, পাথুম নিশাঙ্কা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, নিরোশান ডিকওয়েলা, রমেশ মেন্ডিস, বিশ্ব ফার্নান্দো, সুরঙ্গা লকমল, রোশান সিলভা, ধনঞ্জয়া ডি সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দিলশান মধুশঙ্কা, প্রবীণ জয়াউইক্রমা, লাহিরু কুমারা, আসিথা ফার্নান্দো।

সিলেট সমাচার
সিলেট সমাচার