সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

সর্বশেষ:
শিশু ও মাতৃমৃত্যু হ্রাসে বাংলাদেশের বলিষ্ঠ সাফল্য অর্জন: হু আবুধাবিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন ইমনুর হাওরাঞ্চলে যন্ত্রনির্ভর ধানচাষের লক্ষ্য সরকারের কমবে উৎপাদন ব্যয় দলের ভাবমূর্তি উদ্ধারে পরগাছা দূর করা হবে: কাদের
৪৬১

বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট্রের কাজ দ্রুত এগিয়ে নেয়ার সিদ্ধান্ত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৮  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে বঙ্গবন্ধু ভবনে ট্রাস্টের চেয়ারপারসন ও বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব আসিফ কবির সাংবাদিকদের জানান, সভায় ট্রাস্টের সমাজকল্যাণমূলক কর্মকাণ্ড পর্যালোচনা করা হয় এবং ট্রাস্টের বিভিন্ন প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়। শুক্রবারের সভায় এর আগের সভায় গৃহীত সিদ্ধান্তগুলো বাস্তবায়নের অগ্রগতি পযালোচনা করা হয়।

তিনি বলেন, সভায় বিভিন্ন সাব কমিটির রিপোর্ট উপস্থাপন করা হয়। সভায় বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘরের রক্ষণাবেক্ষণ নিয়েও আলোচনা হয়। মেজর জেনারেল (অব.) আবদুল হাফিজ মালিক, শেখ হেলাল উদ্দিন এমপি এবং নূর-ই-আলম লিটন চৌধুরী এমপি ও সদস্য সচিব শেখ হাফিজুর রহমানসহ ট্রাস্টি বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সমাজকল্যাণ, শিক্ষা এবং প্রতিবন্ধীদের সহযোগিতার জন্য একটি স্বেচ্ছাসেবী সংস্থা- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর