মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সুনামগঞ্জের বীরগাঁওয়ে মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন স্বীকৃতি পাচ্ছেন সিলেটের আরো ১৮০ মুক্তিযোদ্ধা শ্রীলঙ্কাকে উড়িয়ে সেমিতে বাংলাদেশ শহীদ আসাদ দিবস আজ ফের কমলার চাষ করতে চায় সিলেটের কৃষক ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ
২৬

ফেঞ্চুগঞ্জ নয়াবাজারের নিরাপত্তায় স্বেচ্ছাসেবী উদ্যোগ

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৯  

 


সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ফরিদপুরের নয়াবাজারের দোকানগুলোতে টানা চুরির ঘটনা ঘটছে। সম্প্রতি একের পর এক চুরির ঘটনায় বিপর্যস্ত হয়ে পড়ছিলেন ব্যবসায়ীরা। চুরির কারণে হিসেবে বাজারের কোন চৌকিদার না থাকাকে দায়ী করেন অনেকই।

শেষ পর্যন্ত শুক্রবার রাতে ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামানের উদ্যোগে করা হয় ব্যবসায়ীদের স্বেচ্ছাশ্রমে পাহাড়ার ব্যবস্থা। বাজারের প্রায় শ’খানেক ব্যবসায়ীদের নিয়ে শুক্রবার রাতে তিনি বাজারে বৈঠক করে পরিচালনা কমিটি গঠন করে স্বেচ্ছাশ্রমের ব্যবস্থা করে তাদের পরিচয় পত্র, বাঁশি ও বল্লম প্রদান করেন।

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান, পুলিশের পাশাপাশি ব্যবসায়ী স্বেচ্ছাসেবীরা পালাক্রমে বাজার পাহাড়া দিয়ে নিরাপত্তা দিবেন। সেই সাথে বাজারে রাত্রিকালীন দায়িত্বরত মোবাইল টিম বিশেষ নজরদারি করবে। 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর