• শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৭

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
২৩ সেপ্টেম্বর একসঙ্গে শ্রীলঙ্কা যাবে এইচপি ও জাতীয় দল যেকোনো সোর্স থেকে করোনার ভ্যাকসিন সংগ্রহের তাগিদ অর্থমন্ত্রীর অক্টোবরে হচ্ছে না বাংলাদেশের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ সিলেটের সীমান্ত নদ-নদীর পানিও বাড়ছে শ্রীমঙ্গলে এতিম তিন শিশুকে খাদ্য সহায়তা দিলেন এসপি সুনামগঞ্জে হঠাৎ এখানে-ওখানে জ্বলে ওঠে আগুন স্বাস্থ্যবিধি মেনে সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা
১৬

ফেঞ্চুগঞ্জে কিশোরীকে অপহরণকারী গ্রেপ্তার

সিলেট সমাচার

প্রকাশিত: ২২ জুলাই ২০২০  

সিলেটের ফেঞ্চুগঞ্জে এক কিশোরী অপহরণের ঘটনায় জড়িত অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভিকটিমকেও উদ্ধার করা হয়েছে । জানা যায় গত ৩০ জুন সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ থানাধীন নয়াবাজার মোড় হতে ৮ম শ্রেণি পড়ুয়া মেয়ে হারিয়ে যায় মর্মে মেয়েটির পরিবারের পক্ষ থেকে ফেঞ্চুগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। 

হারানো সংবাদের প্রেক্ষিতে থানার অফিসার ইনচার্জ আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান বিষয়টি সিলেটে জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমকে অবহিত করেন। পুলিশ সুপারের নির্দেশে হারানো স্কুল ছাত্রীকে উদ্ধারে থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে অভিযানকারি দল মেয়েটির অবস্থান মৌলভীবাজার জেলার কুলাউড়া থানাধীণ পুশাইনগন গ্রামে সনাক্ত করতে সক্ষম হয়।

এরই প্রেক্ষিতে গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরীর তত্ত্বাবধানে ফেঞ্চুগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: খালেদ চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ কুলাউড়া থানা পুলিশের সহায়তায় পুশাইনগর গ্রাম হতে অদ্য মঙ্গলবার (২১ জুলাই) বিকাল সারে তিন ঘটিকায় উদ্ধার করতে সক্ষম হয়। এ সময় মেয়েটিকে অপহরণের অভিযোগে কুলাউড়া থানার পুশাইনগর গ্রামের আব্দুল মালিকের পুত্র রাসেল আহমদ (৩০) কে গ্রেফতার করে।এ এঘটনায় আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, ফেঞ্চুগঞ্জে স্কুল পড়ুয়া কিশোরী অপহরণের অভিযোগে অপহরণকারীকে গ্রেফতার পূর্বক কিশোরীকে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর