সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

সর্বশেষ:
শিশু ও মাতৃমৃত্যু হ্রাসে বাংলাদেশের বলিষ্ঠ সাফল্য অর্জন: হু আবুধাবিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন ইমনুর হাওরাঞ্চলে যন্ত্রনির্ভর ধানচাষের লক্ষ্য সরকারের কমবে উৎপাদন ব্যয় দলের ভাবমূর্তি উদ্ধারে পরগাছা দূর করা হবে: কাদের
৭৮৭

ফেঞ্চুগঞ্জে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৮  

সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এ,আর সেলিম। বাড়ি ফেঞ্চুগঞ্জ। একই এলাকার ও একই দলের হলেও এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর সাথে ছিল দীর্ঘ দিনের মতবিরোধ ও দূরত্ব। রাজনৈতিক কর্মকাণ্ড ছিল আলাদা এমনকি এবার আসন্ন জাতীয় সংসদ নির্বাচনেও মাহমুদ উস সামাদ চৌধুরীর বিপক্ষে নিজে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন এ,আর সেলিম।

কিন্তু হঠাৎই বদলে গেলো রাজনৈতিক চিত্র। দীর্ঘদিন পরে আজ আবার একমঞ্চে দেখা গেল দুজনকে।

বুধবার বিকালে দক্ষিণসুরমা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজিত কর্মসভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হোন এ,আর সেলিম!

কথা বলেন নৌকা মার্কা জিতাতে মাহমুদ উস সামাদ চৌধুরীর পক্ষে। দীর্ঘ সময়ের দুরত্ব দূর করে একমঞ্চে আসীন হোন এ,আর সেলিম। এ নিয়ে আলোচনা চলছে রাজনৈতিক অঙ্গনে।

এ বিষয়টিকে ভাল ভাবেই গ্রহণ করেছে স্থানীয় নেতৃবৃন্দ। এ,আর সেলিমকে সাধুবাদ জানিয়ে  স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দে বলেন আওয়ামী লীগ ঐক্যের দল দলের প্রয়োজনে সবাই এক কাতারে দাঁড়ায়।।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর