সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল সম্পাদক বাবু অপরাধ নির্মুলে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন: ওসি রঞ্জন  পেঁয়াজের ঝাঁজে নিম্নবিত্তের কান্না পেঁয়াজ বিমানে উঠে গেছে কাল-পরশু এলেই দাম কমবে তরুণরাই এগিয়ে নিয়ে যাচ্ছে দেশ: এমপি জাহির
৮৪

ফেঞ্চুগঞ্জে অপহরণ ও ধর্ষণচেষ্টায় ২জন গ্রেপ্তার

সিলেট (ফেঞ্চুগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

সিলেটের ফেঞ্চুগঞ্জে অপহরণ করে ধর্ষণ চেষ্টাকালে ২জনকে আটক করেছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ। আটককৃতরা হল উপজেলার নুরপুর গ্রামের সজল মিয়ার পুত্র মিলাদ মিয়া(২৫)ও একই গ্রামের গিয়াস মিয়ার পুত্র রুমন মিয়া (৩০)।

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান সিলেটভিউকে জানান, গতকাল সোমবার বিকালে সিলেটের জৈন্তাপুর থানার রুমা আক্তার (ছদ্মনাম) ফেঞ্চুগঞ্জের পালবাড়িতে তার মায়ের সাথে দেখা করতে আসে। ফেঞ্চুগঞ্জ ফেরীঘাটে বাস থেকে নেমে পালবাড়িতে যেতে চাইলে পুর্ব পরিচিত মিলাদ মিয়া তাকে পৌছে দেওয়ার কথা বলে সিএনজি যোগে রওয়ানা দেয়। কিন্তু সিএনজিটি পালবাড়িতে না নিয়ে ফেঞ্চুগঞ্জ সারকারখানা বাজার এলাকায় নিয়ে যায়। সেখানে সিএনজি চালক অপর দুই ব্যক্তি আরশ মিয়া ও রুমন মিয়া একটি সাদা রংয়ের লাইটেস নিয়ে এসে ভিকটিম কে তুলে নিয়ে মনিপর চা বাগানে নিয়ে ধর্ষন চেষ্টা চালায়। ভিকটিমের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ইজ্জত বাচে ভিকটিমের।

খবর পেয়ে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশের একটি দল তাদের গ্রেফতার করে লাইটেসটি ঘটনাস্থল থেকে জব্দ করে। এ ব্যাপারে ভিকটিম বাদী হয়ে ফেঞ্চুগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান, ধৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে এবং ভিকটিম কে তার অবিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার