শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
খালেদা জিয়া রাজি হলে উন্নত চিকিৎসা: অ্যাটর্নি জেনারেল মিয়ানমারের বক্তব্যকে ‘ফাঁদ’ বলল গাম্বিয়া সরকারের নেতৃত্বের জন্য প্রয়োজন শেখ হাসিনা: পরিকল্পনা মন্ত্রী বড়লেখায় কিশোরী সমাবেশ অনুষ্ঠিত তাহিরপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল
৮০

ফেঞ্চুগঞ্জের ওসির হস্তক্ষেপে বিদ্যুৎ পেলেন আমিন

সিলেট (ফেঞ্চুগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের ভেলকুনা গ্রামের রুহুল আমিন (২৪) তার বাড়িতে বিদ্যুৎ সংযোগ পাওয়ার জন্য সরকারি ভাবে আবেদন করেন।

তিনি আবেদন করলে গত ২২শে ফেব্রুয়ারি তারিখে বিদ্যুৎকর্মীরা বিদ্যুৎ সংযোগ দিতে যায়। কিন্তু তাতে বাগড়া দেন একই গ্রামের মৃত নজীব উল্লাহর ছেলে তোয়ারিছ আলী (৬৫) তোয়ারিছ আলী কোন ভাবেই তার বাড়ির পাশ দিয়ে বিদ্যুৎ লাইন যেতে দিবেন না। এসব নিয়ে ঝামেলা লাগায় বিদ্যুৎকর্মীরা ফিরত যায়। অন্ধকারে ডুবে থাকে রুহুল আমিনের পরিবার। দীর্ঘ কয়েক মাস চেষ্টা করেও মন গলেনি তোয়ারিছ আলীর। শেষ পর্যন্ত হামলার আশংকা দেখা দিলে  রুহুল আমিন ফেঞ্চুগঞ্জ থানার শরণাপন্ন হোন।

অভিযোগ পেয়ে আজ ৩০ শে নভেম্বর একদল পুলিশ পাঠান ফেঞ্চুগঞ্জ থানার ওসি। কিন্তু তোয়ারিছ আলীর কাছে তারাও ব্যার্থ হোন। খবর পেয়ে অফিসার ফোর্স নিয়ে ছুটে যান ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান।

ওসির উপস্থিতিতে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয় রুহুল আমিনের ঘরে। ভুক্তভোগী রুহুল আমিন কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার বিশ্বাস ছিল আমি সাহায্য পাব।

সিলেট সমাচার
সিলেট সমাচার