বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

সর্বশেষ:
অবৈধ যানবাহনের বিরুদ্ধে সিলেট-ঢাকা মহাসড়কে অ্যাকশনে পুলিশ সিলেটে ছিনতাই করে ঢাকায় পালিয়ে গিয়েও রক্ষা হলনা কুড়িগ্রাম এক্সপ্রেস’র উদ্বোধন আজ সড়ক ব্যবহারে সবাইকে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
১০

ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত কুলাউড়ায়

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

 


কুলাউড়া উপজেলার সাবেক জনপ্রিয় ফুটবলারদের অংশগ্রহণে একটি প্রীতি ম্যাচের আয়োজন করে বরমচাল ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি। 

আজ বুধবার (৯ অক্টোবর) দুপুর পৌণে এগারোটার দিকে বরমচাল স্কুল এণ্ড কলেজের মাঠে খেলাটি উপভোগ করেন হাজারো দর্শক। খেলায় অংশগ্রহণকারী সাবেক ফুটবলারদের উপস্থিতিতে খেলার মাঠ একপর্যায়ে মিলনমেলায় পরিনত হয়।  

প্রীতি ম্যাচে কুলাউড়া সোনালী অতীত বনাম বরমচাল সোনালী অতীত মুখোমুখী হয়। প্রথম বিরতিতে গোলশূন্য ড্র থাকলেও দ্বিতীয় বিরতিতে কুলাউড়া সোনালী অতীত ১-০ গোলে এগিয়ে যায়। গোলটি করেন আব্দুল আহাদ। নির্দিষ্ট সময়ে বরমচাল সোনালী অতীত আপ্রাণ চেষ্টা করেও গোল পরিশোধ করতে পারেনি। তুমুল প্রতিদ্বন্ধিতাপূর্ণ এই ম্যাচটি উপভোগ করেন কুলাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজারো দর্শক।

পুরো খেলার ধারাভাষ্যে ছিলেন কুলাউড়ার সাবেক ফুটবলার ও জনপ্রিয় ধারাভাষ্যকার এবং বরমচাল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইছহাক চৌধুরী ইমরান। 

খেলায় উপস্থিত প্রধান অতিথি যুক্তরাজ্য কমিউনিটি নেতা ফারুক আহমদ সুন্দর বলেন, ফুটবল সারাবিশ্বের সব চাইতে জনপ্রিয় খেলা। আমাদের দেশেও সমান জনপ্রিয়।   কুলাউড়ার সাবেক ফুটবলারদের অংশগ্রহণে আজকের এই প্রীতি ম্যাচটি আমরা উপভোগ করেছি। ভবিষ্যতেও আমরা এরকম ম্যাচ দর্শকদের উপহার দেয়ার চেষ্টা করবো।

সিলেট সমাচার
সিলেট সমাচার