• বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
কোম্পানীগঞ্জকে মাদকমুক্ত করতে সবার সহযোগিতা প্রয়োজন: ওসি  বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কগুলো দ্রুত সংস্কার করা হবে: পরিকল্পনামন্ত্রী দেড় ঘণ্টা বন্ধ থাকার পর চালু হলো সিলেট বেতার হাকালুকিতে হাজারো পর্যটকের ভিড় ২০২১ সালে ২৫০ উপজেলায় চালু হবে মিড-ডে মিল শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী আজ
৩০৭

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন সালমান-ক্যাটরিনা

সিলেট সমাচার

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

সন্ধ্যায় বিপিএলের উদ্বোধন ঘোষণার পর থেকে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামেই আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিসিবির হসপিটালিটি বক্সে বসে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করছেন প্রধানমন্ত্রী।

দেশীয় শিল্পীদের পরিবেশনার পর ভারতীয় সংগীতশিল্পী সনু নিগাম গান গাইছেন অনেকটা সময় ধরে। মঞ্চে উঠে গান গাওয়া শুরু করেছিলেন আগেই। দুটি গান গাওয়ার পরই তার কণ্ঠে শোনা গেল বাংলাদেশের দেশাত্মবোধক ‘ধনধান্যে পুষ্পে ভরা’ গানটি। সঙ্গে সঙ্গে উপস্থিত দর্শকদের হর্ষধ্বনিতে ভেসে গেলেন ভারতীয় সঙ্গীত শিল্পী সনু নিগাম।
 
বিসিবির হসপিটালিটি বক্সে বসা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ঠোঁট মেলালেন ‘সে যে আমার জন্মভূমি’ লাইনটিতে। গান শেষ হওয়া মাত্রই তালি দেয়ার মাধ্যমে জানিয়ে দিলেন নিজের মুগ্ধতার কথা।

তবে এখানেই শেষ হয়নি সনু নিগামের সারপ্রাইজ। ‘ধনধান্যে পুষ্পে ভরা’ গানটি শেষ হতেই তিনি গেয়ে ওঠেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম অনুপ্রেরণামূলক ‘শোনো একটি মুজিবরের থেকে’ গানটি। এই গানের সঙ্গেও ঠোঁট নাড়ান প্রধানমন্ত্রী।

এরপর একে একে নিজের জনপ্রিয় গানগুলো গাইতে শুরু করেন সনু নিগাম। এরই মধ্যে শেরেবাংলা স্টেডিয়ামে এসে উপস্থিত হন বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের বড় তারকা আকর্ষণ-বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

উপস্থিত হয়ে প্রথমেই বিসিবির হসপিটালিটি বক্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যান সালমান-ক্যাটরিনা। প্রধানমন্ত্রীর সঙ্গে কুশলাদি বিনিময় করেন বলিউডের এই দুই তারকা। প্রধানমন্ত্রীও তাদের খোঁজখবর নেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর