সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

সর্বশেষ:
শিশু ও মাতৃমৃত্যু হ্রাসে বাংলাদেশের বলিষ্ঠ সাফল্য অর্জন: হু আবুধাবিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন ইমনুর হাওরাঞ্চলে যন্ত্রনির্ভর ধানচাষের লক্ষ্য সরকারের কমবে উৎপাদন ব্যয় দলের ভাবমূর্তি উদ্ধারে পরগাছা দূর করা হবে: কাদের
৯০

প্রথম বেঞ্চে বসা নিয়ে সহপাঠির ঘুষিতে এক ছাত্র নিহত 

সিলেট (ফেঞ্চুগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

সিলেটের ফেঞ্চুগঞ্জে সহপাঠির ঘুষিতে এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত মজিদুল ইসলাম (১৩) উপজেলার কাসিম আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

পুলশ জানায়, শ্রেণীকক্ষের প্রথম সারির বেঞ্চে বসা নিয়ে নিয়ে মাহিদের সাথে তার সহপাঠি সাইফুল ইসলাম (১৪)-এর ঝগড়া বাঁধে। ঝগড়ার এক পর্যায়ে মাহিদকে নাকে ঘুষি দেয় সাইফুল। এতে ঘটাস্থলেই সে মাটিতে লুটিয়ে পড়ে। সাথে সাথে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মাহিদ উপজেলার মল্লিকপুর গ্রামের আলতমা আলীর পুত্র। 

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মো. আমিনুল ইসলাম বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ওই বিদ্যালয়ে গিয়ে অভিযুক্ত সাইফুলকে আটক করে থানায় নিয়ে আসে। আটক সাইফুর রহমান সায়েম একই উপজেলার মনুরটুক গ্রামের আমীর আলী ছেলে। আর মাহিদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।


 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর