রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বুদ্ধিজীবি দিবসে মৌলভীবাজারে আলোচনা সভা সুনামগঞ্জে বুদ্ধিজীবী দিবস পালন সুনামগঞ্জে মহিলা পরিষদের গণসমাবেশ অনুষ্ঠিত গোয়াইনঘাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত সিলেটে বই মেলায় কাপড়ের দোকান ! প্রাথমিকে নেয়া হবে ১৮ হাজার শিক্ষক, ২৬ ডিসেম্বরের মধ্যে ফল ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে’
১৬

পেছালো কলকলিয়া ইউপি আ.লীগের সম্মেলন

সুনামগঞ্জ (জগন্নাথপুর) প্রতিনিধি

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন পিছানো হয়েছে। আগামীকাল মঙ্গলবার ৩ ডিসেম্বরের পরিবর্তে ৮ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে সম্মেলনের।

আজ সোমবার সকালে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্তে সম্মেলন তারিখ ৩ ডিসেম্বর পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারিত করা হয়েছে। 

জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু বলেন, ৩ ডিসেম্বর নয়, ৮ ডিসেম্বর কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, ১ ডিসেম্বর জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে জগন্নাথপুরের সব ক’টি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন করার লক্ষ্যে ওয়ার্ডভিত্তিক কমিটি গঠণের নির্দেশ দেয়া হয়। সে লক্ষ্যে ৩ ডিসেম্বের কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের ঘোষনা দেয় জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ। তবে কী কারণে সম্মেলন পিছানো হয়েছে তা জানা যায়নি। এদিকে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হওয়ার কথা থাকলেও পিছানো হয়েছে সম্মেলন। আগামী জানুয়ারি মাসে সম্ভাবনা রয়েছে সম্মেলন।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার