বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
‘রোহিঙ্গাদের কারণে উখিয়া-টেকনাফের মানুষ পরবাসীর মতো হয়ে যাচ্ছে’ * মুজিববর্ষে বাড়ি পাবে ৬৮ হাজার দরিদ্র পরিবার বঙ্গবন্ধুর ভাষণের দিন নিউ ইয়র্কে ‘বাংলাদেশি ইমিগ্র্যান্ট ডে’ রিফাত হত্যা: আয়শা সিদ্দিকার আবেদন খারিজ পরিকল্পনা কমিশনে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ : পরিকল্পনামন্ত্রী

পেঁয়াজের দাম স্থিতিশীল রাখতে নিয়মিত মনিটরিং করবেন ইউএনও

সিলেট সমাচার

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

কানাইঘাট উপজেলার হাটবাজার গুলোতে পেঁয়াজের বাজার স্থিতিশীল রাখতে বাজার মনিটরিং শুরু করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খান।

কোনো ব্যবসায়ী যাতে পেঁয়াজের দাম ন্যায্য মূল্যের চাইতে ক্রেতাদের নিকট বেশী দামে বিক্রি ও মজুদ রাখতে না পারেন এ জন্য নির্বাহী কর্মকর্তা আজ শুক্রবার সকাল ৯টার দিকে কানাইঘাট বাজার পরিদর্শন করে মুদি ব্যবসায়ীদের সাথে কথা বলেন।

তিনি পেঁয়াজের পাশাপাশি প্রতিটি পন্য সামগ্রী সঠিক মূল্যে বিক্রি করার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানান। এসময় বিভিন্ন পন্য সামগ্রী পলিথিনের প্যাকেটজাত করার দায়ে পাটজাত মোড়ক বাধ্যতামূলক ব্যবহার আইনে বাজারের দু’টি ব্যবসায়ী প্রতিষ্ঠান কে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মামলা দায়েরের মাধ্যমে নগদ ৬ হাজার টাকা জরিমানা আদায় করেন। বাজার ঘুরে দেখা গেছে, কানাইঘাট বাজারে ৮০ টাকা মূল্যে প্রতি কেজি পেয়াজ বিক্রি করা হচ্ছে।  
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর