শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
আজ ‘গাঙচিল’ উদ্বোধন আদালতে বঙ্গবন্ধুর ছবি টাঙানোর নির্দেশনা চেয়ে রিট ঢাকা-দিল্লি সম্পর্ক ইতিবাচক : জয়শঙ্কর প্রত্যাবাসনের বিপক্ষে প্রচারণা চালালে ব্যবস্থা : পররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত ঘুমধুম পয়েন্ট
২৪

পিকআপ উল্টে মারা গেলেন দুজন! 

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ৩০ জুলাই ২০১৯  

সিলেটের দক্ষিণ সুরমায় পিকআপ ভ্যান উল্টে দুই যুবক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (৩০ জুলাই) ভোরে তেতলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল পিকআপের নিচ থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে বলে জানিয়েছেন দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল। 

নিহতরা হলেন, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ইসলামপুর গ্রামের আনছব উল্লাহর ছেলে ছামির উদ্দিন (৩০) ও জগন্নাথপুর উপজেলার মোল্লারগাঁও গ্রামের প্রবোধ সূত্রধরের ছেলে মিঠু সূত্রধর (২৩)। তারা ওই পিকআপ ভ্যানের চালক ও হেলপার বলে জানা গেছে। 

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, সারারাত পিকআপ দিয়ে মালামাল পরিবহন করেন ছামির ও মিঠু। ভোরে তেতলি এলাকায় পিকআপ ভ্যান উল্টে ঘটনাস্থলেই তারা মারা যান। পরে ফায়ার ব্রিগেডের একটি দল গাড়ির ভেতর থেকে তাদের লাশ উদ্ধার করে। 

ওসি খায়রুল ফজল জানান, ধারণা করা হচ্ছে গাড়ি চালানোর সময় ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটতে পারে। দুজনের মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর