ব্রেকিং:
পুষ্টি উন্নয়নে সহযোগিতা জোরদারকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দক্ষিণ সুরমা ও জকিগঞ্জ থেকে আটক ২, ইয়াবা উদ্ধার বাড়তে পারে তাপমাত্রা ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন বন্ধ হয়ে যাচ্ছে ২১ ফেব্রুয়ারি পদ্মায় বসছে ২৫তম স্প্যান

বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৫ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
চায়ের দেশ শ্রীমঙ্গল : বসন্ত ঢাকছে শীতের কুয়াশায় সংগ্রামপুর গ্রামে লালিগাঙের সেতু ঝুঁকিপূর্ণ কত আয় করল ‘লাভ আজ কাল’ সহকর্মীদের কারণেই বাড়ছে হৃদরোগ! এমসি কলেজ চলছে তিন দিনব্যাপী বইমেলা ঢাকায় বহুল আকাঙিক্ষত মেট্রোরেলের মোড়ক উন্মোচন শ্রীমঙ্গলের চা বাগান থেকে লজ্জাবতী বানর উদ্ধার
৫০

পাকিস্তানও রকেট ওড়াতে পারে: ভারতীয় অভিনেতা

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 


সম্প্রতি পাকিস্তানকে একহাত নিয়েছেন বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি। তিনি টুইটারে এক বিরূপ মন্তব্য করে বসেছেন। তিনি বলেছেন, পাকিস্তানও রকেট ওড়াতে পারে। 


ভারতের চন্দ্রযান-২ নিয়ে পাকিস্তানিদের বিরূপ মন্তব্যের প্রতিবাদে এ কথাই বললেন বলিউডের এ অভিনেতা। বিষয়টি এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

 
তার টুইটার হ্যান্ডেলে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে দেখা গেছে, বেশ কিছু মানুষ সবুজ এবং কমলা রঙের একটি ফানুস ওড়াচ্ছেন। যা দেখে আরশাদ মন্তব্য করেন, পাকিস্তানও যে রকেট ওড়াতে পারে, সে বিষয়ে কোনো ধারণা ছিল না।


সম্প্রতি জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ করা হয়। এতে ভারত ও পাকিস্তানের মধ্যে সম্পর্কে টানা পোড়েন শুরু হয়।


আর এসবের মধ্যেই ভারতের চন্দ্রযান-২ নিয়ে বিতর্কিত মন্তব্য করতে শুরু করে পাকিস্তান। বিষয়টি নিয়ে দুই দেশের নেটিজেনদের মধ্যে জোর বিতর্ক শুরু হয়।


এদিকে আরশাদ ওয়ারসির ওই টুইটের পর ভারতের একাংশের মধ্যে হাসি-ঠাট্টা শুরু হয়েছে। তবে বলিউড অভিনেতার ওই টুইট দেখে বেজায় ক্ষেপেছেন পাকিস্তানিরা। তিনি কীভাবে এই ধরনের মন্তব্য করলেন, তা নিয়ে অনেকেই প্রশ্ন করেছেন। সূত্র- জি নিউজ।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর