শনিবার   ২৮ মার্চ ২০২০   চৈত্র ১৪ ১৪২৬   ০৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
চীন ছাড়া সব রুটে ফ্লাইট বন্ধ ৭ এপ্রিল পর্যন্ত করোনা রোধে বাড়িতে যা করবেন মৌলভীবাজারে করোনা আতঙ্কে হাসাপাতালগুলো রোগীশূন্য  সুনামগঞ্জে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক ও লিফলেট বিতরণ সিলেটে উন্নয়ন ও নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন! পদ্মা সেতুর ২৭ নম্বর স্প্যান বসানো হচ্ছে আজ হবিগঞ্জে নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে সেনাবাহিনী 
৪৮

নিসচা’র ট্রাফিক ক্যাম্পেইন অনুষ্ঠিত 

সিলেট সমাচার

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে নিসচা সিলেট মহানগর শাখার উদ্যোগে বুধবার দুপুরে নগরীর ব্যস্ততম আম্বরখানা পয়েন্টে সচেতনতামূলক ট্রাফিক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। 

ক্যাম্পেইনপুর্ব সভায় নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি রোটা. এম. ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- এসএমপির উপ-পুলিশ কমিশনার ট্রাফিক ফয়সাল মাহমুদ। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য মো. জহিরুল ইসলাম মিশু, টিআই মুহিবুর রহমান। 

প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসএমপির উপ-পুলিশ কমিশনার ট্রাফিক ফয়সাল মাহমুদ বলেন, নিরাপদ সড়ক চাই আন্দোলন গণদাবিতে পরিণত হয়েছে। সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে ট্রাফিক আইন মেনে চলার জন্য সবার প্রতি আহবান জানান। 

তিনি বলেন, যে জাতি শৃঙ্খলাভাবে চলাফেরা করে সে জাতি তত বেশী উন্নয়নের শেখড়ে আরোহন করে। তিনি বলেন, ট্রাফিক আইন মেনে চললে সড়ক দুর্ঘটনা কমিয়ে আনা সম্ভব। তিনি নিসচা সিলেট মহানগর শাখার কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে বলেন, সড়ক দুর্ঘটনারোধে নিসচা যে কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে তা প্রশংসার দাবি রাখে। 

পথসভা শেষে সদস্যরা প্রায় ২ ঘন্টাব্যাপী জিন্দাবাজার পয়েন্টে সচেতনতামূলক ট্রাফিক ক্যাম্পেইন পরিচালনা করেন। 

এসময় তারা রাস্তার বাম লেন খোলা রাখেন- মটর সাইকেল চালকদের যারা হেলমেট পড়েননি তাদেরকে হেলমেট পরার আহবান জানান। এসময় মাইকের মাধ্যমে বিভিন্ন সচেতনতামূলক প্রচারণা চালিয়ে যান।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর