শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
মৌলভীবাজারে গণ আদালতে বানরের মৃত্যুদণ্ড: নেপথ্যে অনেক ঘটনা আফগানিস্তানকে হারিয়ে ইমার্জিং কাপের ফাইনালে বাংলাদেশ সংযোগ সড়কের অভাবে তিন ইউনিয়নের বাসিন্দাদের দুভোর্গ অপপ্রচারে কান দেবেন না: প্রধানমন্ত্রী
৪৬

নির্বিঘ্নে ওমান পৌঁছেছে ফুটবল দল

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ের ফিরতি পর্বে ওমানের বিপক্ষে ম্যাচ খেলবে বাংলাদেশ। রোববার রাতে বাংলাদেশ বিমানের বিজি ০২১ ফ্লাইটে ওমানের উদ্দেশে রওনা দেয়ার কথা ছিল মামুনুল-আশরাফুল রানাদের। তারা উড়াল দিলেও যান্ত্রিক ত্রুটির কারণে প্রায় এক ঘণ্টা পর আবারও বিমানবন্দরে ফিরে আসে বিমানটি।

উৎকণ্ঠা আর অনিশ্চয়তার মধ্যে রাত কাটান ফুটবলাররা। অবশেষে সোমবার সকালের আরেকটি ফ্লাইটে ওমান পৌঁছেছে ফুটবলাররা। সকাল ১০টায় ঢাকা ছাড়েন তারা। কোন সমস্যা ছাড়াই বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় ওমানে অবতরণ করেন সাদ, মামুনুলরা।
 
আগামী ১৪ নভেম্বর ওমানের আল সিব স্টেডিয়ামে বিশ্বকাপ বাছাইয়ের চতুর্থ ম্যাচটি খেলবে বাংলাদেশ। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতেই এত আগে ওমান যাওয়া বাংলাদেশের। ছুটিতে থাকা কোচ জেমি ডে’র আজই দলের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে। এদিকে স্পেন থেকে সরাসরি দলের সঙ্গে যোগ দেয়ার কথা অধিনায়ক জামাল ভূঁইয়ার। লা লিগায় বার্সেলোনা-লেভান্তের ম্যাচে ধারাভাষ্য দিতে স্পেন পাড়ি দিয়েছিলেন জামাল।

২৩ সদস্যের বাংলাদেশ দল:

গোলরক্ষক: আশরাফুল ইসলাম রানা, শহীদুল আলম সোহেল ও আনিসুর রহমান।

ডিফেন্ডার: টুটুল হোসেন বাদশা, বিশ্বনাথ ঘোষ, ইয়াসিন খান, রহমত মিয়া, রিয়াদুল হাসান, ইয়াসিন আরাফাত ও রায়হান হাসান।

মিডফিল্ডার: সোহেল রানা, জামাল ভূঁইয়া, রবিউল হাসান, মামুনুল ইসলাম, মোহাম্মদ ইব্রাহিম, বিপলু আহমেদ ও সাদ উদ্দিন।
 
ফরোয়ার্ড: নাবীব নেওয়াজ জীবন, মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, আরিফুর রহমান, তৌহিদুল আলম সবুজ ও রাকিব হোসেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার