বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

সর্বশেষ:
অবৈধ যানবাহনের বিরুদ্ধে সিলেট-ঢাকা মহাসড়কে অ্যাকশনে পুলিশ সিলেটে ছিনতাই করে ঢাকায় পালিয়ে গিয়েও রক্ষা হলনা কুড়িগ্রাম এক্সপ্রেস’র উদ্বোধন আজ সড়ক ব্যবহারে সবাইকে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
৪০৬

নির্বাচনে তারকা ভাবনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৮  

আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হোক এমন প্রত্যাশা করি। কারণ, এবারের নির্বাচনে সব দল অংশগ্রহণ করেছে। এতে করে নির্বাচনে সবার ভোট প্রদানের একটি আমেজ লক্ষ্য করা যাবে। জয়-পরাজয় ভিন্ন কথা।

আমাদের সংস্কৃতিক জগৎ থেকেও কয়েকজন এ নির্বাচনে অংশগ্রহণ করছেন। সত্যিকার অর্থে আমি রাজনীতির কেউ নই। আমি অভিনয় জগতের মানুষ। সে ক্ষেত্রে অভিনয় বিষয়ে আমার কথা বলতে ভালো লাগে।

তবুও দেশের একজন নাগরিক হিসেবে বলতে চাই, সত্যিকার অর্থে একটি দেশে বা এলাকাতে যখন একজন সৎ ও নিষ্ঠাবান নেতা দায়িত্বে থাকেন তখন দেশ এমননিতে উন্নয়নের দিকে যায়। আমাদের দেশও আগের চেয়ে অনেক ভালো অবস্থানে আছে।

সামনে যে সরকার ক্ষমতায় আসবে তাদের প্রতি আমার প্রত্যাশা থাকবে, তারা যেন আমাদের চলচ্চিত্রের ওপর একটু নজর দেয়। বর্তমান সরকার চলচ্চিত্রের জন্য কাজ করেছে। সিনেমা হলের জন্য প্রজেক্টর দেয়ার কথা বলেছে।

নতুন সরকারে যে দলই আসুক তারা যেন আমাদের দেশের প্রতিটি থানা পর্যায়ও কমপক্ষে একটি বা দুটি সিনেপ্লেক্স নির্মাণ করে দেয়।

অভিনয়শিল্পীরা দেশের সংস্কৃতিকে বাঁচিয়ে রাখার জন্য কাজ করেন। তাদেরও বাঁচিয়ে রাখতে হবে। ভালো কাজ করার জন্য সহযোগিতা করতে হবে। একজন শিল্পীকে কেন শেষ বয়সে এসে দুস্থ তকমা নিয়ে বাঁচতে হবে? সেদিকে নজর দিতে হবে। আমি চাই আমাদের দেশের মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করুক। সবাই কল্যাণের পথে কাজ করুক। সবার জন্য শুভ কামনা।

বাপ্পি চৌধুরী, চিত্রনায়ক

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর