মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

সর্বশেষ:
মেট্রোরেলের জন্য পুলিশের আলাদা ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি হাওরাঞ্চলে বর্গা যাচ্ছে না জমি আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী: রাব্বানী টি-টোয়েন্টি দলে বড় রদবদল প্রবাসীদের এনআইডি পেতে সহায়তা করবে পররাষ্ট্র মন্ত্রণালয় ন্যায্যমূল্যে খোলা বাজারে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু সোমবার ছাত্রলীগের ভাবমূর্তি ফেরাতে চান নতুন নেতারা
১৭

নিম্নমানের কাজ বন্ধ করলেন ইউএনও

সিলেট (ফেঞ্চুগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০১৯  

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ফরিজা বালিকা উচ্চ বিদ্যালয়। সম্প্রতি এই বিদ্যালয়ের উন্নয়ন কাজের অংশ হিসাবে ছাদ ঢালাইয়ে কাজ শুরু হয়। কিন্তু ঢালাই কাজে ব্যবহৃত ইট ও সিমেন্টের মিশ্রন নিয়ে অভিযোগ উঠে। 

এই প্রেক্ষিতে সোমবার সরেজমিনে বিদ্যালয় পরিদর্শনে যান ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জসিম উদ্দিন। 

তিনি অনিয়মের প্রমান পেয়ে কাজ বন্ধ করার নির্দেশ দেন। অবস্থা বেগতিক দেখে ঠিকাদারের প্রতিনিধি পালিয়ে যায়। 

উপজেলা নির্বাহী অফিসার জসিম উদ্দিন জানান, খুবই নিম্নমানের খোয়া অর্থাৎ ইটের রাবিস ব্যবহার করা হচ্ছিলো। তাছাড়া ছাদ ঢালাইয়ের মিশ্রনে সিমেন্ট রেশিও খুবই কম মনে হয়েছে। একটি শিক্ষা প্রতিষ্ঠান এ ধরনের নিম্নমানের কাজ খুবই খুবই অন্যায় কাজ।
এটি একটি নিন্দনীয় ও জঘন্যতম অন্যায়, যা কোনভাবেই কাম্য নয়। আমি তাৎক্ষনিক সরেজমিন গিয়ে এই নিম্নমানের কাজের প্রমাণ পাই। তাই কাজ বন্ধের নির্দেশ দেই। 

তিনি বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য উর্ধতন কর্তৃপক্ষের বরাবর পত্র দেয়া হবে। তাছাড়া অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও গ্রহন করা হবে। 

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশল উপ-সহকারী প্রকৌশলী।  
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর