• মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২৩ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
দক্ষিণ সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে প্রশাসনের ত্রাণ বিতরণ সিলেটে অপরিবর্তিত বন্যা পরিস্থিতি, বেড়েছে দুর্ভোগ প্রধানমন্ত্রী ১ কোটি চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন ১৬ জুলাই বানিয়াচং-আজমিরীগঞ্জ সড়ক পরিদর্শনে এমপি মজিদ খান জৈন্তাপুরে প্রবাসী ও পুলিশের যৌথ উদ্যোগে বন্যার্তদের খাবার বিতরণ বাঙালি জাতিসত্তাকে অমর করেছেন বঙ্গবন্ধু
১১১

নিখোঁজের চার মাস পর যুবকের কঙ্কাল উদ্ধার 

সিলেট সমাচার

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

সিলেটের গোয়াইনঘাটে নদীতে ডুবে নিখোঁজের চার মাস পর এক যুবকের কঙ্কাল উদ্ধার করা হয়েছে। নিহত ওই যুবক উপজেলার নয়াগাঙ্গের পাড় এলাকার গণি মিয়া ছেলে হোসেন মিয়া (২৮)।

শনিবার সকালে জাফলংয়ের ডাউকি নদের মমিনপুর এলাকা থেকে থানা পুলিশ তার কঙ্কাল উদ্ধার করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১০ জুলাই রাতে হোসেন মিয়া ও তার কয়েক সহযোগীরা মিলে তার শ্বশুরবাড়ির এলাকা ছৈলাখেল অষ্টম খন্ড থেকে একটি ইঞ্জিনচালিত নৌকায় ডাউকি ও পিয়াইন নদ দিয়ে পাহাড়ী ঢলের সঙ্গে আসা জ্বালানী কাঠ সংগ্রহ করতে যান। কাঠ সংগ্রহের সময় তার ব্যবহৃত ছাতার সঙ্গে নদীর ওপর দিয়ে বিদ্যুৎ সঞ্চালনের লাইনে শক লেগে হোসেন মিয়া নৌকা থেকে ছিঁটকে পানিতে পড়ে যান।

এসময় নদীতে প্রবল স্রোত থাকায় মূহুর্তের মধ্যেই তিনি পানিতে ভেসে যান। এরপর থেকে তিনি দীর্ঘদিন নিখোঁজ থাকার পর আজ শনিবার ভোরের দিকে স্থানীয় লোকজন জাফলংয়ের ডাউকি নদীতে ভাসমান অবস্থায় একটি কঙ্কাল দেখতে পায়। লোকজনের কাছ থেকে বিষয়টি জানতে পেরে নিখোঁজের স্বজনেরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটির পরনের কাপড় দেখে তা হোসেন মিয়ার বলে সনাক্ত করেন।

খবর পেয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মুহিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে কঙ্কালটি উদ্ধার করেন। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং তাদেরই লিখিত আবেদনের প্রেক্ষিতে আইন সম্মতভাবে ময়না তদন্ত ছাড়া মরদেহটি দাফনের অনুমতি দেয়া হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর