রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বুদ্ধিজীবি দিবসে মৌলভীবাজারে আলোচনা সভা সুনামগঞ্জে বুদ্ধিজীবী দিবস পালন সুনামগঞ্জে মহিলা পরিষদের গণসমাবেশ অনুষ্ঠিত গোয়াইনঘাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত সিলেটে বই মেলায় কাপড়ের দোকান ! প্রাথমিকে নেয়া হবে ১৮ হাজার শিক্ষক, ২৬ ডিসেম্বরের মধ্যে ফল ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে’
১৭৬

নায়িকার শরীরে মুগ্ধ চাচা শ্বশুর

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৯  

একসময় তারা ভালো বন্ধু ছিলেন। একসঙ্গে সিনেমা-পার্টিতে অংশ নিয়েছেন। সময়ের ফেরে এখন সম্পর্কটা বউ-শ্বশুরের। বলছি অভিনেত্রী মালাইকা অরোরা ও অভিনেতা সঞ্জয় কাপুর।

সঞ্জয়ের ভাতিজা অর্জুন কাপুরের হবু স্ত্রী মালাইকা। সেইদিক থেকে তাদের সম্পর্কটা চাচা শ্বশুর ও ভাতিজা বউয়ের। তাতে কী! দুজনে এখনো ভালো বন্ধু।

তারই প্রমাণ মিললো টুইটারে। মালাইকা প্রতি সোমবার পোস্ট করেন #MondayMotivation ট্যাগ দিয়ে। এই সোমবারেও তার অন্যথা হয়নি। প্রতিটি ভিডিওতেই মালাইকা তার শরীরকে তুলে ধরেন নানা ভঙ্গিমায়; আবেদনে। সেইসব ভিডিও শিহরণ জাগায় নেটিজেনদের মনে।

পোস্ট করলেই ভাইরাল হয় সেসব। এবারেও তাই-ই। নতুন একটি ভিডিও তিনি পোস্ট করেছেন। সেখানে মালাইকার যোগাসন দেখে মুগ্ধ হলেন অর্জুনের চাচা সঞ্জয়। মুগ্ধতা প্রকাশ করলেন ‘বাহ’ মন্তব্য করে।

মালাইকার যোগাভ্যাস দেখে মনে হয়েছে, তার শরীর যেন স্প্রিংয়ের। যেমন ইচ্ছে ভেঙেচুরে নিতে পারেন। ফলে, প্রতিটি আসনই তার সাবলীলতায় হয়ে ওঠে মনোগ্রাহী।

এই ভিডিও দেখে ‘কামিনী’ বলে মালাইকাকে সম্বোধন করেছেন বন্ধু-কোরিগ্রাফার-পরিচালক ফারহা খানও।

সিলেট সমাচার
সিলেট সমাচার