• শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২১ ১৪২৭

  • || ২১ রজব ১৪৪২

সর্বশেষ:
করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী করোনা শনাক্তের হার ঊর্ধ্বমুখী, ২৪ ঘণ্টায় শনাক্ত ৬১৯ বাংলাদেশকে অভিনন্দন জানালেন জাতিসংঘের মহাসচিব মুশতাকের সব রিপোর্টে স্বাভাবিক মৃত্যুর কথা পাওয়া গেছে: স্বরাষ্ট্রমন্ত্রী করোনা যখন পারেনি, আর কেউ থামাতে পারবে না: প্রধানমন্ত্রী এইচ টি ইমাম মারা গেছেন সিরাজগঞ্জে এইচ টি ইমামের প্রথম জানাজা অনুষ্ঠিত সীমান্তে প্রতিটি হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর

নন্দিরগাঁওয়ে আশ্রয়ণ প্রকল্পের জমি পরিদর্শন করলেন কর্মকর্তারা

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২১  

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে ‘জমি নেই ঘর নেই সরকারি জমিতে গৃহনির্মাণ প্রকল্প’ দ্রুত এগিয়ে চলছে।
তার মধ্যে পিছিয়ে নেই সিলেটের গোয়াইনঘাট উপজেলাও। ইতিমধ্যে সিলেটের বেশি সংখ্যক ঘর গোয়াইনঘাট উপজেলাতেই নির্মিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার সকাল ৮টায় সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৭ নং নন্দিরগাঁও ইউনিয়নের নওয়াগাঁও গ্রামের হাওরাঞ্চলে একই সাথে ১০০টি ঘর নির্মাণের লক্ষ্যে জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও সুধীজন নিয়ে সম্ভাব্য স্থান পরিদর্শন করেছেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান।

এ সময় তিনি বলেন, এলাকার গ্রামের বাস্তুহারা, গরিব, দুস্থ ও অন্যের বাড়িতে বসবাসকারী জনসাধারণকে এখানে পুণর্বাসন করা হবে। সম্পূর্ণ সরকারি অর্থায়নে নির্মিত হবে এই শতটি ঘর। সালুটিকর ভূমি অফিসের কর্মকর্তা বোরহান উদ্দিনকে উপজেলা সার্ভেয়ার নিয়ে লাল ফ্ল্যাগ দিয়ে স্থান নির্ধারণের নির্দেশ দেন। পরে তিনি পানি উন্নয়ন বোর্ডের পরিচালনাধীন হাইলা বিল হাওর প্রকল্পের ডুবন্ত বাধের কাজও পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এমএ মতিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য নাসিরউদ্দিন, গোয়াইনঘাট নন্দীরগাঁও ইউনিয়ন সালুটিকর ভূমি অফিসের কর্মকর্তা বুরহান উদ্দিন, সাংবাদিক সৈয়দ আহমদ বাদশা, ওয়ার্ড সদস্য আফতাব আলী, আজির উদ্দিন, আমির উদ্দিন প্রমুখ।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার