সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

সর্বশেষ:
শিশু ও মাতৃমৃত্যু হ্রাসে বাংলাদেশের বলিষ্ঠ সাফল্য অর্জন: হু আবুধাবিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন ইমনুর হাওরাঞ্চলে যন্ত্রনির্ভর ধানচাষের লক্ষ্য সরকারের কমবে উৎপাদন ব্যয় দলের ভাবমূর্তি উদ্ধারে পরগাছা দূর করা হবে: কাদের

নতুন বিজ্ঞাপনে আরিফিন শুভ 

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 

এই সময়ের দর্শকপ্রিয় নায়ক আরিফিন শুভ আবারো বিজ্ঞাপনে কাজ করছেন। তবে একটি নয় একসঙ্গে তিনটি বিজ্ঞাপনে টানা কাজ করবেন তিনি। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন আয়নাবাজি খ্যাত মাসুমা রহমান নাবিলা। সোমবার বিজ্ঞাপনগুলোর দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। 


নতুন এ তিনটি বিজ্ঞাপন ওয়ালটনের তিনটি ভিন্ন প্রোডাক্টের। প্রোডাক্টগুলো হচ্ছে ওয়ালটনের ব্লেন্ডার, ওয়াশিং মেশিন এবং মাল্টি কুকার। কাপলের গল্প নিয়ে তিনটি ভিন্ন প্রোডাক্টের  বিজ্ঞাপনগুলো নির্মাণ করছেন তৌহিদ মিতুল।

 
এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে আরিফিন শুভ অভিনীত ‘সাপলুডু’ ছবিটি। আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাবে এটি। থ্রিলার ঘরানার এই ছবিতে আরিফিন শুভ’র বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। এছাড়া আরো অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে।


অন্যদিকে, শুভ অভিনীত পুলিশি ঘরনার অ্যাকশন থ্রিলার ছবি ‘মিশন এক্সট্রিম’ ছবিটিও রয়েছে মুক্তির প্রতীক্ষায়। ছবিটি যৌথ ভাবে নির্মাণ করছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। ছবিতে আরিফিন শুভর বিপরীতে দেখা যাবে জান্নাতুল ফেরদৌস ঐশীকে। এছাড়াও অভিনয় করেছেন এবিএম সুমন, তাসকিন রহমান, সাদিয়া আন্দালিব নাবিলাসহ আরো অনেকে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর