বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

সর্বশেষ:
অবৈধ যানবাহনের বিরুদ্ধে সিলেট-ঢাকা মহাসড়কে অ্যাকশনে পুলিশ সিলেটে ছিনতাই করে ঢাকায় পালিয়ে গিয়েও রক্ষা হলনা কুড়িগ্রাম এক্সপ্রেস’র উদ্বোধন আজ সড়ক ব্যবহারে সবাইকে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
৬৯

দুর্গাপূজা উপলক্ষে কানাইঘাট থানা পুলিশের মতবিনিময় 

সিলেট (কানাইঘাট) প্রতিনিধি

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০১৯  

আগামী ৪ অক্টোবর থেকে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। কানাইঘাটে দুর্গাপূজা উৎসব মুখর ও শান্তিপূর্ণ ভাবগম্ভীর পরিবেশে সম্পন্ন করতে কানাইঘাট থানা পুলিশের উদ্যোগে ইতিমধ্যে সব-ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। দুর্গাপূজাকে সামনে রেখে আজ শুক্রবার সকালে থানা মিলনায়তনে উপজেলার ৩৫টি পূজা মন্ডপের নেতৃবৃন্দদের নিয়ে আইন শৃঙ্খলা সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম এর সভাপতিত্বে ও থানার ওসি (তদন্ত) আনোয়ার জাহিদ এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক নিহার রঞ্জন বর্ধনের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কানাইঘাট সার্কেলের সিনিএর এএসপি আব্দুল করিম বলেন, বাংলাদেশের প্রতিটি ধর্মের মানুষ স্বাধীনভাবে তাদের ধর্মীয় উৎসব পালন করে থাকেন। আমাদের সকল ধর্মের মানুষের মধ্যে ভ্রাতৃত্ব বোধ সম্পর্ক রয়েছে।

তিনি আরো বলেন, দুর্গাপূজা চলাকালীন সময়ে কানাইঘাটের প্রত্যেকটি মন্ডপে পুলিশের পাশাপাশি অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী ও আনসার সদস্যদের মোতায়েন ও টহল জোরদার করা হবে। পাশাপাশি দুর্গাপূজায় যাতে কোন দুষ্কৃতিকারী চক্র কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে এজন্য কানাইঘাট থানা পুলিশ সব ধরনের প্রস্তুতি নিয়েছে। আইন শৃঙ্খলার বাহিনীর পাশাপাশি প্রতিটি মন্ডপে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দকেও সচেতন থাকার আহ্বান জানান। নামায ও আজানের সময় মন্ডপে মাইক বন্ধ রাখার জন্য অনুরোধ জানান।

সিলেট সমাচার
সিলেট সমাচার