রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বুদ্ধিজীবি দিবসে মৌলভীবাজারে আলোচনা সভা সুনামগঞ্জে বুদ্ধিজীবী দিবস পালন সুনামগঞ্জে মহিলা পরিষদের গণসমাবেশ অনুষ্ঠিত গোয়াইনঘাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত সিলেটে বই মেলায় কাপড়ের দোকান ! প্রাথমিকে নেয়া হবে ১৮ হাজার শিক্ষক, ২৬ ডিসেম্বরের মধ্যে ফল ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে’
২০

দুই শিক্ষকের বিরুদ্ধে অভিভাবকদের অভিযোগ 

সিলেট (ওসমানীনগর) প্রতিনিধি

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

ওসমানীনগরে পিইসি পরীক্ষা চলাকালিন সময়ে সহকারী হল সুপার ও কক্ষ পরিদর্শকের বিরুদ্ধে পরীক্ষার্থীদের শারীরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। 

এ ব্যাপারে প্রতিকার চেয়ে পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পিইসি পরীক্ষা চলাকালিন সময়ে সহকারী হল সুপার সন্তোষ কুমার দেব ও কক্ষ পরিদর্শক মনোজ কুমার দাস তাদের ঘনিষ্ট কয়েক পরীক্ষার্থীর উত্তরপত্র লিখে দেন। এতে অন্যান্য পরীক্ষার্থীরা মানসিকভাবে ভেঙ্গে পড়ে ও একাধিক পশ্নের উত্তর লিখতে পারেনি। পরবর্তীতে অভিভাবকরা এ ব্যাপারে উপজেলা প্রশাসন বরাবরে লিখিত অভিযোগ দেন।

এ বিষয়ে সহকারী হল সুপার সন্তোষ কুমার দেব জানান, এটা একটা ভিত্তিহীন সংবাদ। আমার বিরুদ্ধে এটা সাজানো নাটক। 

বৃহস্পতিবার দুপুরে ওসমানীনগর উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: তাহমিনা আক্তার বলেন, বিষয়টি নিয়ে পরে কথা বলি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী বলেন, এই অভিযোগ পাওয়ার পর ব্যবস্থা গ্রহণের জন্য ইউএন কে বলে দিয়েছি। তিনি পরীক্ষা কমিটির সভাপতি হিসেবে তদন্ত করে ব্যবস্থা নেবেন।


 

সিলেট সমাচার
সিলেট সমাচার