বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাট-জৈন্তাপুরে ফসলের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে দলে এখনো ‘মোশতাকদের’ পদচারণ রয়েছে: এম এ মান্নান সিলেটে বাল্যবিবাহ শূন্যের কোটায় নামাতে কাজ করছেন জেলা প্রশাসক সুনামগঞ্জে কোটি কোটি টাকার কাজে অনিয়ম পথচারীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত পুলিশ সদস্য  ওলি-গলিতে গড়ে উঠেছে ভাঙ্গারী ব্যবসা, বাড়ছে চুরি সাতছড়ি উদ্যানে ফটোগ্রাফিক সোসাইটির বৃক্ষরোপন অভিযান
৮৩

দক্ষিণ সুরমায় ১০০৬ পিস ইয়াবাসহ যুবক আটক

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

 


সিলেটের দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ১০০৬ পিস ইয়াবাসহ মো. জুনায়েদ (৩৪) নামের এক পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ বৃহস্পিতিবার রাত সাড়ে ১২ টার দিকে এএসপি নাহিদ হাসানের নেতৃত্বে র‌্যাব-৯ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দক্ষিণ সুরমার কদমতলী বাসস্টেশন এলাকার মদিনা রেস্টুরেন্ট এর সামনে থেকে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ইয়াবা ও মাদক বিক্রয়লব্ধ নগত ৪ হাজার ৮৪০ টাকা উদ্ধার করা হয়।

আটক যুবক জকিগঞ্জ উপজেলাধীন পলাশপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

উদ্ধারকৃত আলামত ও আটক মাদক ব্যবসায়ীকে আজ সকালে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

সিলেট সমাচার
সিলেট সমাচার