সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল সম্পাদক বাবু অপরাধ নির্মুলে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন: ওসি রঞ্জন  পেঁয়াজের ঝাঁজে নিম্নবিত্তের কান্না পেঁয়াজ বিমানে উঠে গেছে কাল-পরশু এলেই দাম কমবে তরুণরাই এগিয়ে নিয়ে যাচ্ছে দেশ: এমপি জাহির
১৭

দক্ষিণ সুরমায় চুরির গরুসহ ইউপি সদস্য আটক

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় চুরির গরুসহ এক ইউপি সদস্যকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় ইউপি সদস্যের নিজ বাড়ি থেকে গরুসহ তাকে আটক করা হয়।

আটককৃত সুমিতুর রহমান সুমিত (৩২) দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি ইউয়িনের ৬নং ওয়ার্ডের সদস্য ও চান্দাই মাঝপাড়া গ্রামের মটুক মিয়ার ছেলে।

জানা গেছে, সোমবার দিবাগত রাতে তেতলী ইউনিয়নের ছমিপুর এলাকার মোহাম্মদ রমিজ আলী বাবুর্চির বাড়ি থেকে ৩টি গরু চুরি হয়। সকালে উঠে তিনি গরুগুলোর খোঁজ করতে থাকেন। অনেব খোঁজাখুজির পরও গরুগুলো না পেয়ে তিনি সাদ্দাম মিয়া ও ফুল মিয়াসহ বেশ কয়েকজন কসাইর কাছে খোঁজ করেন। তখন সাদ্দাম মিয়া ও ফুল মিয়া তাকে বলেন সকালে ইউপি সদস্য সুমিতুর রহমান সুমিতের বাড়িতে তারা তিনটি গরু কেনার জন্য দামদর করেছেন। এমন খবরে ইউপি সদস্য সুমিতের বাড়িতে ছুটে যান গরুর মালিক মোহাম্মদ রমিজ আলী বাবুর্চি। সেখানে তার গরুগুলো বাঁধা দেখে তিনি সাথে সাথে দক্ষিণ সুরমা থানা পুলিশকে অবগত করেন।

পরে পুলিশ ইউপি সদস্যের বাড়িতে এসে তিনটি গরুসহ তাকে আটক করে।

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল আকটের সত্যতা নিশ্চিত করেছেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার