বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাট-জৈন্তাপুরে ফসলের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে দলে এখনো ‘মোশতাকদের’ পদচারণ রয়েছে: এম এ মান্নান সিলেটে বাল্যবিবাহ শূন্যের কোটায় নামাতে কাজ করছেন জেলা প্রশাসক সুনামগঞ্জে কোটি কোটি টাকার কাজে অনিয়ম পথচারীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত পুলিশ সদস্য  ওলি-গলিতে গড়ে উঠেছে ভাঙ্গারী ব্যবসা, বাড়ছে চুরি সাতছড়ি উদ্যানে ফটোগ্রাফিক সোসাইটির বৃক্ষরোপন অভিযান
৬৬

তিনদিন বন্ধ থাকবে পবিপ্রবি

শিক্ষা ডেস্ক

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৯  

কৃষি বিজ্ঞান বিষয়ে গুচ্ছ পরীক্ষা ৩০ নভেম্বর। সুষ্ঠুভাবে পরীক্ষা নিশ্চিত করার জন্য আগামী  তিনদিন বিশ্ববিদ্যালয় এর সব কার্যক্রম বন্ধ রেখে একটা নোটিশ প্রদান করেছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

কৃষি বিজ্ঞান বিষয়ে গুচ্ছ পরীক্ষা দেশের বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ক্ষেত্রে একটা মাইলফলক। শিক্ষার্থীদের ভোগান্তি, অর্থ ব্যয় প্রভৃতির কথা চিন্তা করে কৃষি বিজ্ঞান বিষয়ক বিশ্ববিদ্যালয়গুলো গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত করার একটি প্রচেষ্টা নেয় যার সফল বাস্তবায়ন করতে পবিপ্রবি বদ্ধ পরিকর। এই কারণে, আগামী ২৮/১১/২০১৯ থেকে ৩০/১১/২০১৯ তারিখ পর্যন্ত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সকল প্রকার বিশ্ববিদ্যালয় কার্যক্রম বন্ধ রেখেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর