• বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
দেশের প্রথম ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন করোনা ২৪ ঘণ্টায় কাড়ল ৩৭ প্রাণ, শনাক্ত সর্বোচ্চ ২৯১১ করোনা এখনো হত‌্যাকারী: বিশ্ব স্বাস্থ্য সংস্থা চিরচেনা রূপে সিলেট সিলেট বিভাগে মোট করোনাভাইরাস শনাক্ত ১০৪০ জনের! লাখাইয়ে ঝড়ের তান্ডবে ৩৭টি ঘরবাড়ি ব্যাপক ক্ষয়ক্ষতি নবীগঞ্জে অবৈধ বালু উত্তোলননের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা শাবির ল্যাবে করোনা শনাক্তের সংখ্যা বাড়ছে! মোহাম্মদ নাসিম আইসিইউতে: শারীরিক অবস্থা স্থিতিশীল রেড, ইয়েলো ও গ্রিন জোনে ভাগ হচ্ছে পুরো দেশ
১৬

‘তাঁদের’ পাশে থাকতে ন্যাড়া হলেন ওয়ার্নার

সিলেট সমাচার

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সবাই যখন ঘরের ভেতরে, তখন তাঁরা নিরন্তর কাজ করে যাচ্ছেন করোনা রোগীদের নিয়ে। চিকিৎসক, নার্স ও আর কত ধরনের স্বাস্থ্যকর্মী নিজেদের ঝুঁকির মুখে ফেলে সুস্থ করার চেষ্টা করে যাচ্ছেন অসুস্থ মানুষকে। করোনায় আক্রান্ত হয়ে কত স্বাস্থ্যকর্মীই না প্রাণ হারিয়েছেন বিশ্বজুড়ে। করোনার এই সময়ে দায়িত্ব পালন করে যেতে হচ্ছে নিরাপত্তাকর্মী ও আরও কত পেশার মানুষকে। তাঁদের কাজের স্বীকৃতি দিতে সাধারণ মানুষও পিছিয়ে নেই। নানা উপায়ে মানুষ কৃতজ্ঞতা জানাচ্ছেন, বাহবা দিচ্ছেন। অস্ট্রেলিয়ার ক্রিকেটার ডেভিড ওয়ার্নারও এঁদের একজন।

তবে অস্ট্রেলীয় ওপেনার একটু অন্য রকমভাবেই পাশে থাকার চেষ্টা করলেন ঝুঁকি নিয়ে কাজ চালিয়ে যাওয়া মানুষের। তাঁদের পাশে থাকতে, তাঁদের কাজের স্বীকৃতি দিতে নিজের মাথা ন্যাড়া করে ফেলেছেন অস্ট্রেলীয় ওপেনার। শুধু তাই নয় ভারতের অধিনায়ক বিরাট কোহলিসহ আরও কয়েকজনে ন্যাড়া হতে মনোনীত করেছেন।

আজ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন ওয়ার্নার। সেখানে দেখা যায় ট্রিমার (চুল ও দাঁড়ি ছাটার যন্ত্র) দিয়ে ন্যাড়া হচ্ছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। ভিডিওর সঙ্গে ন্যাড়া হওয়ার পরের একটি স্থিরচিত্রও দিয়েছেন ওয়ার্নার। নিজের পোস্টে ক্যাপশন হিসেবে লিখেছেন, ‘#কোভিড-১৯ এর এই সময়ে যারা সামনে থেকে কাজ করছেন তাঁদের সমর্থন দিকে কেউ আমাকে ন্যাড়া হতে মনোনীত করেছিল। সর্বশেষ বোধ হয় যখন অভিষেক হয়েছিল এমনটা করেছিলাম।’

এরপর নিজেও আরও কয়েকজনকে মনোনীত করলেন ন্যাড়া হতে। কোহলিও ছাড়া সতীর্থ স্টিভ স্মিথ, প্যাট কামিন্স, জো বার্নস, অ্যাডাম জাম্পা, মার্কাস স্টয়নিস ও আরও কয়েকজনকে ন্যাড়া হতে মনোনীত করেছেন ওয়ার্নার।

সিলেট সমাচার
সিলেট সমাচার
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর