রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বুদ্ধিজীবি দিবসে মৌলভীবাজারে আলোচনা সভা সুনামগঞ্জে বুদ্ধিজীবী দিবস পালন সুনামগঞ্জে মহিলা পরিষদের গণসমাবেশ অনুষ্ঠিত গোয়াইনঘাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত সিলেটে বই মেলায় কাপড়ের দোকান ! প্রাথমিকে নেয়া হবে ১৮ হাজার শিক্ষক, ২৬ ডিসেম্বরের মধ্যে ফল ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে’
১৯

ঢাকা উত্তর আ.লীগের নেতৃত্বে বজলুর-মান্নান, দক্ষিণে মান্নাফি-হুমায়

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। উত্তরে সভাপতি হয়েছেন শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক হয়েছেন মান্নান কচি। আর দক্ষিণে সভাপতি হয়েছেন আবু আহাম্মদ মান্নাফি, সাধারণ সম্পাদক হয়েছেন হ‌ুমায়ূন কবির।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ শনিবার বিকেল সাড়ে চারটার দিকে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে নতুন এই কমিটি ঘোষণা করেন।

আজ সম্মেলনে ভোটাভুটি হয়নি। কাউন্সিলররা সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম প্রস্তাব করেন। এরপর এসব প্রার্থীকে সমঝোতায় আসার জন্য ২০ মিনিট সময় দেওয়া হয়। কিন্তু কোনো সমঝোতা না হওয়ায় কেন্দ্রীয় নেতারা আওয়ামী লীগ সভাপতির সঙ্গে আলোচনা করে কমিটি চূড়ান্ত করেন।

এর আগে আজ সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা ১১টার দিকে জাতীয় পতাকা উত্তোলন, কবুতর ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

সম্মেলনে সভাপতিত্ব করেন ঢাকা দক্ষিণ সিটি আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত। অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয় ২০১২ সালের ২৭ ডিসেম্বর।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর