সোমবার   ২৬ আগস্ট ২০১৯   ভাদ্র ১০ ১৪২৬   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
শিগগিরই জাপানে জনশক্তি রফতানি করতে চুক্তি সই জামালপুরে নতুন ডিসি ৭৮৯ কোটি টাকার বাজেট পেলো নগরবাসী কাবিন থেকে ‘কুমারী’ শব্দ তুলে দেয়ার নির্দেশ মাত্র তিন দিনে ১০ বছর মেয়াদি পাসপোর্ট!
৫৩

ডেঙ্গুর প্রকোপ থেকে বাঁচতে বিশেষ দোয়া ও মোনাজাত 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ আগস্ট ২০১৯  

সারাদেশের মানুষের কাছে এখন এক আতঙ্কের নাম ডেঙ্গু। তাই ডেঙ্গুর প্রকোপ থেকে বাঁচতে ঈদের প্রধান জামাতে বিশেষ দোয়া করা হয়। একইসঙ্গে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে যারা মারা যাওয়া রোগীদের শাহাদাতের মর্যাদা দিয়ে জান্নাতুল ফেরদৌস দান করতে আল্লাহর কাছে ফরিয়াদ জানানো হয়। সেইসঙ্গে সারাদেশে ডেঙ্গুতে আক্রান্ত রোগীর রোগমুক্তি কামনা ও ডেঙ্গুর প্রকোপ কমানোর জন্যও দোয়া করা হয়।

সোমবার (১২ আগস্ট) ঈদের প্রধান জামাত রাজধানীর হাই কোর্ট সংলগ্ন জাতীয় ঈদগাহ ময়দানে সকাল ৮টায় অনুষ্ঠিত হয়। দুই রাকাত ওয়াজিব নামাজ শেষে সমগ্র মুসলিম উম্মাহসহ দেশ ও জাতির কল্যাণ, সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত হয়।

ঈদের প্রধান জামাতে  ইমামতি করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের জ্যেষ্ঠ পেশ ইমাম হাফেজ মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান। নামাজ শেষে সমগ্র মুসলিম উম্মাহসহ দেশ ও জাতির কল্যাণ, সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। নামাজ শেষে রাষ্ট্রপতি উপস্থিত সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এর আগে ড. মাওলানা মুশতাক আহমদ মুসল্লিদের উদ্দেশে বক্তব্য রাখেন। এসময় তিনি কোরবানির তাৎপর্য তুলে ধরেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর